শ্রীপুরের সেই ‘ভুয়া’মেয়রের জামিন

সারাদেশ ডেস্ক

গাজীপুরের শ্রীপুর পৌরসভার মেয়র ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান সেজে আদালতে জামিন নিতে এসে ধরা মেয়রের আস্থাভাজন যুবলীগ কর্মী নূরে আলম মোল্লার জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী সোমবার তার জামিন মঞ্জুর করেন। জামিনের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন রাজধানীর কোতোয়ালি থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা সাফায়েত আহম্মেদ।

universel cardiac hospital

এর আগে ২৬ অক্টোবর অপরের রূপ ধারণ করে প্রতারণা করার অভিযোগে রাজধানীর কোতোয়ালি থানায় একটি মামলা করেন ওই থানার উপ-পরিদর্শক অখিল চন্দ্র সরকার। মামলায় মেয়র আনিছুর রহমানকেও আসামি করা হয়। ৩ নভেম্বর নূরে আলম মোল্লার বিরুদ্ধে সাত দিনের রিমান্ডে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার উপ-পরিদর্শক পাবেল মিয়া। শুনানি শেষে আদালত তার রিমান্ড আবেদন নামঞ্জুর করেন।

৮ সেপ্টেম্বর গাজীপুরের শ্রীপুর পৌরসভার মেয়র ও গাজীপুর জেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান ৯ দিনের সরকারি সফরে ইন্দোনেশিয়া গেছেন। তার বিদেশ যাওয়ার পরের দিন ৯ সেপ্টেম্বর ঢাকার বিভাগীয় স্পেশাল জজ আদালতে অর্থ আত্মসাতের অভিযোগে দুদকের করা মামলায় মেয়রের নাম-ঠিকানা দিয়ে তার নিকটাত্মীয় নূরে আলম আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ১০ সেপ্টেম্বর আদালত জানতে পারে নূরে আলম মোল্লা আসল মেয়র না। ওইদিনই তাকে আদালতে হাজির করা হলে তিনি আদালতে জবানবন্দি দেন।

জবানবন্দিতে তিনি বলেন, মেয়র আমাকে বলেন- আমি ইন্দোনেশিয়া যাচ্ছি। তুই আমার মামলার বিষয়ে ব্যবস্থা করিস। তাই আমি আদালতে এসে তার নামে আত্মসমর্পণ করি। আমি মেয়রের মামলার বিষয়ে দেখাশোনা করি। মেয়রের অনুপ্রেরণায় আমি তার নামে আত্মসমর্পণ করেছি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে