জমি দখলের অভিযোগ : ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে প্রতিবেদন ১৪ নভেম্বর

ডেস্ক রিপোর্ট

আদালত জমি দখলের অভিযোগে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ ৪ আসামির বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ১৪ নভেম্বর ধার্য করেছেন।

মঙ্গলবার মামলার এজাহার আদালতে এলে তা গ্রহণ করেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। তিনি মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য এ তারিখ ধার্য করেন বলে আদালত সূত্রে জানা গেছে।

universel cardiac hospital

উল্লেখ্য, সোমবার রাতে জমির মালিক মোহাম্মদ আলী আশুলিয়া থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, গণস্বাস্থ্যের পরিচালক মো. সাইফুল ইসলাম শিশির ও আওলাদ হোসেনসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করা হয়েছে ।

মামলায় অভিযোগ করা হয়েছে, আশুলিয়া থানাধীন পাথালিয়া ইউনিয়নে ৪.২৪ একর সম্পত্তি ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ অন্য আসামিরা গত ১৪ অক্টোবর জোরপূর্বক দখল করে নেন। দখল করার আগে স্বেচ্ছায় নামমাত্র মূল্যে জমিটি গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টের নামে লিখে দেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছিল বলে অভিযোগে উল্লেখ করেন জমির মালিক। জমি না দিলে ১ কোটি টাকা গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টের নামে দান করতে বলা হয় জমির মালিককে।

এ বিষয়ে জমির মালিক মোহাম্মদ আলী জানান, অবৈধভাবে জমিটি দখল নিয়ে আসামি সাইনবোর্ড টাঙিয়েছে। জমিটির আনুমানিক মূল্য ১৫ কোটি টাকা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে