ঐক্যফ্রন্টের ষড়যন্ত্র থেকে জনগণকে হুশিয়ার থাকতে হবে : আইনমন্ত্রী

ডেস্ক রিপোর্ট

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্ট দেশে গণতন্ত্র অব্যাহত থাকুক সেটা চায় না। তারা ষড়যন্ত্র করছে। তাদের ষড়যন্ত্র থেকে জনগণকে হুশিয়ার থাকতে হবে।

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার তন্তর এলাকায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ আহবান জানান।

universel cardiac hospital

ইউনিয়ন ভূমি অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে গিয়ে মন্ত্রী সেখানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, খালেদা জিয়ার মামলা ১০ বছর ধরে চলমান ছিল। ছয় বছর ধরে এর বিচার কাজ চলছে। শুধুমাত্র যুক্তিতর্কের জন্যই আড়াই বছর অপেক্ষায় ছিল। তাই বিনা বিচারে খালেদা জিয়া জেল খাটছে বিএনপির এ কথা অমূলক। নিজেদের দোষ ঢাকার জন্য বিএনপির উসিলা এটি।

মন্ত্রী আখাউড়ায় দিনভর ব্যস্ত সময় কাটান। প্রথমে তিনি আখাউড়া পৌর এলাকার শ্রী শ্রী রাধমাধব আখড়ায় দুর্গা পূজা পরিদর্শনে যান। এ সময় মন্ত্রী ছাড়াও ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ দৌল্লা, পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান, আখড়া কমিটির সাধারণ সম্পাদক অলক কুমার চক্রবর্তী বক্তব্য রাখেন। মন্ত্রী পূজা উপলক্ষে ২১টি মন্দির কমিটির নেতৃবৃন্দের হাতে আর্থিক অনুদান তুলে দেন।

পরে মন্ত্রী উপজেলার রাণীখারে আগুনে পুড়ে যাওয়া মোতালেব মিয়ার জন্য নির্মাণ করে দেয়া ঘর হস্তান্তর করেন। মন্ত্রী ধরখার এলাকায় গণসংযোগের পাশাপাশি বেশ কয়েকটি পথসভায় বক্তব্য দেন। মন্ত্রী ধরখারের দুইটি পূজামণ্ডপও পরিদর্শন করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামান, পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন প্রমুখ।

###

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে