‘বাংলাদেশ গণতান্ত্রিক ঐক্য ফ্রন্ট’-এর আত্মপ্রকাশ

ডেস্ক রিপোর্ট

‘বাংলাদেশ গণতান্ত্রিক ঐক্য ফ্রন্ট’ নামে একটি রাজনৈতিক দল অর্থনৈতিকভাবে শক্তিশালী বাংলাদেশ গড়ে তোলার লক্ষে ৩৯ দলের সমন্বয়ে আত্মপ্রকাশ করেছে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে নতুন এই রাজনৈতিক দল ও কমিটির নাম ঘোষণা করা হয়। ফ্রন্টে লামিনাল ফিহাকে চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে।

universel cardiac hospital

ফ্রন্টের চেয়ারম্যান বলেন, আমরা বাংলাদেশকে ভালোবাসি ও এদেশের সমস্ত দোষত্রুটি, ভালো-খারাপ নিয়েই আমাদের এ ভালোবাসা বিদ্যমান। দেশের সর্বক্ষেত্রে উৎকর্ষতা বৃদ্ধির জন্য আমরা কাজ করব।

শরীকদের মধ্যে রয়েছে জাতীয় গণ-সংগ্রাম পার্টি ও সভাপতি কেএম হাসান, কৃষক শ্রমিক পার্টির সভাপতি সিরাজুল হক, বাংলাদেশ জনতা ফ্রন্টের চেয়ারম্যান আবু আহাদ আল মামুন (দিপুমীর), বাংলাদেশ ইসলামিক গণতান্ত্রিক লীগের চেয়ারম্যান আনোয়ার হোসেন, আম জনতা পার্টির চেয়ারম্যান অধ্যক্ষ বেনজীর আহম্মদ, বাংলাদেশ সেবা দলের চেয়ারম্যান সাইফুল আলম, বাংলাদেশ মানব উন্নয়ন পার্টির চেয়ারম্যান প্রিন্সিপাল মো. আশরাফুল ইসলাম, বাংলাদেশ সাধারণ পার্টির চেয়ারম্যান মাইনুল হাসান (সোহেল মামা), ন্যাপ ভাসানীর চেয়ারম্যান এম এ ভাসানী, ইউনিটি ফর বাংলাদেশের সভাপতি আরিফুর রহমান।

লামিনাল ফিহা বলেন, একটি সমৃদ্ধশালী দেশ মানে হচ্ছে সে দেশের কমপক্ষে ৭০ ভাগ মানুষের সুখী, অভাবহীন জীবন এবং ক্রমান্বয়ে আরো অর্থনৈতিকভাবে এগিয়ে যাওয়া অর্থাৎ তাদের মাসিক বা বাৎসরিক আয় আরো বেশি হওয়া। নারী পুরুষের অর্থনৈতিক সমতার ক্ষেত্রে এগিয়ে যাওয়া। বিজ্ঞান ও প্রযুক্তিতে আরো বেশি বিনিয়োগ ও এর লক্ষ্যে বিদেশী বিনিয়োগের পথ আরো সহজ করা। আমরা ৬৪ জেলায় আইসিটি পার্ক তৈরি করার কথা ভাবছি ও কাজ করছি। কর্মসংস্থানের পাশাপাশি ইন্টেলেকচ্যুয়াল অথরিটি তৈরি হবে, যা নতুন নতুন প্রযুক্তির জন্ম দেবে।

লামিনাল ফিহা বলেন, আমরা নতুন, আমরা নবীন, আমরা তরুণ বলে আমাদের উপেক্ষা করবেন না বরং সাহায্য ও দোয়া করবেন যাতে করে আমরা সফল হতে পারি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে