কোনো দফা দিয়েই আর লাভ নেই : নাসিম

ডেস্ক রিপোর্ট

নির্বাচনের দিনক্ষণ শুরু হয়ে গেছে, এখন সবাই নির্বাচনের প্রস্তুতি নিয়ে ব্যস্ত। এখন ৭ দফা কেন, কোনো দফা দিয়েই আর লাভ নেই।যদি বিএনপি জোট নির্বাচনে না আসে, তাহলে জনগণ তাদের লাল কার্ড দেখিয়ে রাজনীতি থেকে চিরতরে বিদায় জানাবে।

গাজীপুরের কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে শনিবার দুপুরে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম নবনির্মিত সৈয়দা জোহরা তাজউদ্দীন নার্সিং কলেজ উদ্বোধনকালে এ কথা বলেন।

universel cardiac hospital

মোহাম্মদ নাসিম আরও বলেন, ড. কামাল হোসেন আজ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের সঙ্গে হাত মিলিয়ে তার রক্তের সঙ্গে বেঈমানি করেছে। আওয়ামী লীগে তার কোনো নামগন্ধ ছিল না।

ব্যারিস্টারি পাস করার পর তাকে ডেকে এনে নির্বাচনে দাঁড় করিয়ে সংসদ সদস্য করা হয়। পরে তাকে মন্ত্রিত্ব ও বিভিন্ন সময় দলে বিশেষ সম্মানিত করা হয়। তিনি দল থেকে বের হয়ে আলাদা দল গঠন করলেন। তাও আমরা মেনে নিলাম।

কিন্ত এখন তিনি কীভাবে বেঈমানদের সঙ্গে ভিড়লেন। একজন জ্ঞানী বয়স্ক মানুষ কীভাবে নীতিভ্রষ্ট হলেন। আগামী নির্বাচনে এ বেঈমানদের উচিত জবাব দেয়া হবে।

স্থানীয় সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমির সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ, নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতরের মহ্পরিচালক তন্দ্রা শিকদার, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবির, গাজীপুর জেলা প্রশাসক শামসুন নাহার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রেজাউর রহমান লস্কও মিঠু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আ. ছালাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আ. রহিম, নার্সিং কলেজের অধ্যক্ষ মধুসুদন চক্রবর্তী প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে