ভারতকে হারিয়ে সিরিজে ফিরল উইন্ডিজ

ক্রীড়া ডেস্ক

আগের ম্যাচে সেঞ্চুরি করেও দলকে জেতাতে পারেননি শাই হোপ। আজ শনিবারও সেঞ্চুরির পথেই ছিলেন ক্যারিবীয় এই উইকেটকিপার ব্যাটসম্যান। মাত্র ৫ রানের জন্য সেঞ্চুরির আক্ষেপ নিয়ে মাঠ ছাড়া শাই হোপের ইনিংসে ভর করেই ৪৩ রানে জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

এই জয়ে পাঁচ ম্যাচের সিরিজে তৃতীয় খেলায় ১-১ সমতা এনেছে উইন্ডিজ। এর আগে প্রথম ম্যাচে ৩২৩ রানের টার্গেট তাড়া করতে নেমে ৮ উইকেটের বড় জয় পায় ভারত। দ্বিতীয় ম্যাচে দু’দলই ৩২১ রান করে ম্যাচ টাই করে।

universel cardiac hospital

আগের দুই ম্যাচে (১৪০, ১৫৭) সেঞ্চুরি করা বিরাট কোহলি শনিবার ক্যারিয়ারের ৩৮তম শতক তুলে নেন। তার সেঞ্চুরি পরও ভারত পরাজয় এড়াতে পারেনি।

শনিবার পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে টস হেরে প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ২৮৩ রান সংগ্রহ করে ওয়েস্ট ইন্ডিজ।দলের হয়ে সর্বোচ্চ ৯৫ রান করেন শাই হোপ। তার ইনিংসটি ১১৩ বলে ছয় চার ও তিনটি ছক্কায় সাজানো। এছাড়া ৪০ রান করেন অ্যাশলে নার্স। ভারতের হয়ে ৪ উইকেট নেন বুমরাহ।

টার্গেট তাড়া করতে নেমে ৯ রানে ফেরেন ওপেনার রোহিত শর্মা। প্রথম ম্যাচে ১৫২ রানে অপরাজিত থাকা রোহিত এ নিয়ে দুই ম্যাচে ফেরেন ৪ ও ৮ রানে। কোহলির সঙ্গে ৭৯ রান যোগ করে ফেরেন শিখর ধাওয়ান (৩৫)।

এরপর উইকেটের এক প্রান্ত কোহলি আগলে রাখলেও অন্যপ্রান্তের ব্যাটসম্যানরা ছিলেন যাওয়া-আসার মিছিলে। যে কারণে পরাজয় এড়াতে পারেনি ভারত।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে