৪ উইকেট হারিয়ে ধুঁকছে টাইগাররা

ক্রীড়া ডেস্ক

চলে গেলেন মাহমুদুল্লাহও। এর আগে সিকান্দার রাজার বলে সুইপ করতে গেলেন ইমরুল কায়েস। পরমুহূর্তেই বুঝতে পারলেন বলটা তার ব্যাটে নয় লেগেছে লেগস্ট্যাম্পে। জিম্বাবুয়ের ক্রিকেটারদের উচ্ছ্বাস দেখে কে? উচ্ছ্বাস তো হবেই।বাংলাদেশের সবচেয়ে ভালো খেলতে থাকা ব্যাটসম্যানটাকেই যে আউট করে দিয়েছে তারা।

প্রথমে লিটন দাস, এরপর মুমিনুল হক। আশা জাগিয়ে দলীয় ৮৩ রানে ফিরে গেলেন ইমরুলও (৪৩)। মধ্যাহ্ন বিরতির আগেই তিন উইকেট হারিয়ে এখন ধুঁকছে বাংলাদেশ।

universel cardiac hospital

এই প্রতিবেদন খেলা পর্যন্ত ৪৬ ওভারে ৪ উইকেটে ১০৬ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। মুশফিক আর নাজমুল হাসান শান্ত ক্রিজে আছেন। জয়ের জন্য এখনও ২১৫ রান প্রয়োজন টাইগারদের।

জিম্বাবুয়ের ২৮২ রানের জবাবে নিজেদের প্রথম ইনিংসে বাংলাদেশ অলআউট হয়ে যায় মাত্র ১৪৩ রানে। জিম্বাবুয়ে দ্বিতীয় ইনিংসে ১৮১ রানে গুটিয়ে গেলে স্বাগতিকদের লক্ষ্য দাঁড়ায় ৩২১।

রেকর্ড টার্গেট তাড়া করতে নেমে তৃতীয় দিন শেষে ২৬ রান যোগ করে ড্রেসিংরুমে ফিরেছিলেন ওপেনার ইমরুল-লিটন। আজ প্রথম আধ-ঘন্টা নির্বিঘ্নেই পার করে দেন এই দুজন। তবে স্কোর বোর্ডে আর ৩০ রান যোগ করার পর রাজার বলে ড্রাইভ করতে গিয়ে মিস করেন লিটন। আম্পায়ার রিচার্ড কাটেলবরো প্রথমে আউট দেননি। পরে হ্যামিল্টন মাসাকাদজা রিভিউ নিলে দেখা যায় বল আঘাত হেনেছে স্ট্যাম্পে। সিদ্ধান্ত পরিবর্তন করে লিটনকে (২৩) প্যাভিলিয়নের পথ দেখান কাটেলবরো।

১১ রান বাদে কাইল জারভিসের বলে সরাসরি বোল্ড হয়ে ফেরেন মুমিনুল হক (৯)। দলীয় ৬৭ রানে দ্বিতীয় উইকেট হারায় বাংলাদেশ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে