এরশাদ সুস্থ আছেন : ফয়সল চিশতী

ডেস্ক রিপোর্ট

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সুস্থ বলে দাবি করেছেন দলটির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী।

আজ বুধবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় বিভাগীয় কমিশনার কার্যালয়ে মনোনয়নপত্র জমাদান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এমন দাবি করেন।

ফয়সল চিশতী বলেন, নাটকের কথা ঠিক নয়, যে কোনো মানুষ অসুস্থ হতে পারেন। আমার মনে হয় জাপা চেয়ারম্যানের অসুস্থতা নিয়ে আমাদের রাজনীতি করা উচিত নয়।

তিনি বলেন, বিগত ৪টি নির্বাচনেই আমি ওনার (এরশাদের) পক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছি, উনি নিজে কখনও মনোনয়নপত্র জমা দিতে আসেননি।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মহাজোটগতভাবে এখনও প্রার্থী তালিকা চূড়ান্ত হয়নি। দেশের মোট ২২০ আসনে জাতীয় পার্টির প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিচ্ছেন।

জাতীয় পার্টির এই নেতা বলেন, আমাদের প্রিয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ নবম জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে প্রার্থী ছিলেন, ওই নির্বাচনে বিএনপির একজন হেভিওয়েট প্রার্থী কে পরাজিত করে উনি জয়লাভ করেছিলেন। আমরা মনে করি, জোটগতভাবে হোক আর এককভাবে হোক আমরা সেখানে বিপুল ভোটে জয়লাভ করবো।

এর আগে ঢাকা-১৭ আসনে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পক্ষে মনোনয়নপত্র জমা দেন ফয়সল চিশতী। পরে ঢাকা-১১ আসনে নিজের মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে