ব্রাহ্মণবাড়িয়া সদর ৩ আসনে মোকতাদির চৌধুরীর মনোনয়নপত্র দাখিল

ইফতেয়ার রিফাত ব্রাহ্মণবাড়িয়ায় থেকে

ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ বুধবার সকালে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের নিয়ে উৎসবমুখর পরিবেশে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।

এসময় আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মোকতাদির চৌধুরী সাংবাদিকদের বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির পিতা সোনার বাংলার স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতি আমার গভীর শ্রদ্ধা নিবেদন করছি আর ধন্যবাদ জানাচ্ছি তার সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তিনি আমাকে ৩য় বারের মতো ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর নির্বাচনী এলাকা থেকে আওয়ামীলীগের নৌকা মার্কায় মনোনয়ন দিয়েছেন।

universel cardiac hospital

আমি সকলের নিকট দোয়া চাই,সবাই প্রার্থনা করবেন, যেন জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের খেদমত করতে পারি। আমি একটা কথা বিশ্বাস করার জন্য আপনাদের অনুরোধ করব। আমি কখনো রাজনীতিতে মিথ্যা কথা বলি না, আমি রাজনীতিতে মিথ্যা আশ্বাসও কখনো দিই না। আমি সুন্দর ব্রাহ্মণবাড়িয়া গড়ে তোলার জন্য যে সংগ্রামে হাত দিয়েছি, আমি জানি ব্রাহ্মনবাড়িয়াবাসী আমার পাশে আছেন।

তিনি আরো বলেন, এলাকার জনগণকে আমি অত্যন্ত ভালোবাসি এবং সেই জন্যই আমি কিছুটা উৎফুল্ল। আবার সেবার করার সুযোগ যদি জনগণ আমাকে দেন আমি সেবক হিসাবে কাজ করবো।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক হায়াত-উল্লা খাঁন এর হাতে জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি মনোনয়নপত্র দাখিলের সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মাউশির সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন,ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকারপ্রমূখ

উল্লেখ্য বিকেল ৫টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা ও সংশ্লিষ্ট সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিতে পারবেন বলে জানা গেছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে