বিএনপি ভোট থেকে সরার অজুহাত খুঁজছে : ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট

বিএনপি নিশ্চিত পরাজয় হবে জেনে মিথ্যাচার ও ভিত্তিহীন অভিযোগ তুলে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে বলে মনে করেন আওয়ামী লীগ নেতা ওবায়দুল কাদের।

তিনি বলেন, তাদের নেতারা মাঠে নেই, আছেন কূটনীতিক ও গণমাধ্যমের সামনে।

universel cardiac hospital

আজ বৃহস্পতিবার সকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ আসনের কোম্পানীগঞ্জ উপজেলার ভূমিহীন বাজারে এক পথসভায় কথা বলছিলেন নৌকা প্রতীকের প্রার্থী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দিন যতই যাচ্ছে ততই তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছে। ভোটের বাজারে তাদের ভাঙাহাট জমছে না। সেই কারণে তারা এসব অবান্তর ও ভুয়া অভিযোগ তুলে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে।

নিজের প্রতিদ্বন্দ্বী বিএনপির মওদুদ আহমদের সমালোচনা করে কাদের বলেন, তিনি বলছেন তাকে প্রচারণায় বাধা দেওয়া হচ্ছে। তার এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি উনাকে আওয়ামী লীগের নেতাকর্মীরা কোন প্রকার বাধা দিচ্ছে না। তাকে প্রচারণায় বের হতে বলেন। দেখেন তিনি কোথায় যাচ্ছে, কয়জন লোক হচ্ছে। তাকে এই এলাকার লোকজন আর চাচ্ছে না। উনার কোন কর্মী নেই। উনার বেলা শেষ।

আগামী নির্বাচনী জিতলে ওই এলাকার প্রতিটি ঘরে একজন করে চাকরি দেওয়ার বিষয়টি অগ্রাধিকারে থাকবে বলেও আশ্বাস দেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, প্রতিটি এলাকার অসমাপ্ত কাজগুলো সম্পূর্ণ করা হবে।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি নুরুল করিম জুয়েল প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে