ব্রাহ্মণবাড়িয়া উন্নয়নের রোডম‍্যাপ ঘোষণা করলেন মোকতাদির চৌধুরী

ইফতেয়ার রিফাত, ব্রাহ্মণবাড়িয়া থেকে

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনে আওয়ামী লীগের মনোনীত মহাজোট প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকালে স্থানীয় ওস্তাদ সুরসম্রাট দি আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গনের মিলনায়তনে ইশতেহার পাঠ করেন উবায়দুল মোকতাদির চৌধুরী।

ইশতেহারে মোকতাদির চৌধুরী ধর্মীয় সহনশীলতা, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন, বিদ্যুতায়ন ও শিল্পায়ন, নগরায়ন ও দৃষ্টিনন্দন ব্রাহ্মণবাড়িয়া, গ্রামীণ উন্নয়ন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ, কর্মসংস্থান ও দারিদ্র্য বিমোচন, মাদক প্রতিরোধ, খেলাধুলা ও বিনোদন, শিশু কিশোর ও তরুণ প্রজন্ম, নারীর ক্ষমতায়ন, প্রবাসী কল্যাণ, মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধার কল্যাণ, গণমাধ্যম, শিল্প-সাহিত্য ও সংস্কৃতি, পর্যটনসহ বিভিন্ন খাতে উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরেন।

এসময় তিনি ব্রাহ্মণবাড়িয়া ও বিজয়নগর এলাকায় বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন। তিনি দাবি করেন, তিনি সাংসদ থাকাকালীন বিগত দিনে ৪ হাজার কোটি টাকার কাজ সফলভাবে সম্পন্ন হয়েছে।

ইশতেহার ঘোষণাকালে মোকতাদির চৌধুরী আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলের সহযোগিতা কামনা করেন। পাশাপাশি তিনি সকলের কাছে নৌকা মার্কায় ভোট চান।

ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, স্থায়ী পরিষদ সদস্য বীর মুক্তিযুদ্ধা আবুল কালাম ভুইয়া, সহ-সভাপতি তাজ মো. ইয়াছিন, হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধূরী মন্টুসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ব্রাহ্মণবাড়িয়া উন্নয়নের রোডম‍্যাপ:

শিক্ষা সংস্কৃতি উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে সংস্কৃতির রাজধানী ব্রাহ্মণবাড়িয়া : র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে