সিরিজ বাঁচানোর লড়াইয়ে প্রথমে ব্যাটিংয়ে টাইগাররা

ক্রীড়া ডেস্ক

সিলেটে প্রথম টি-টোয়েন্টিতে অসহায় আত্মসমর্পন করেছে বাংলাদেশ। আজ তাই সিরিজ বাঁচানোর লড়াই। সিরিজ জয়ের আশা বাঁচিয়ে রাখতে হলে আজ দ্বিতীয় ম্যাচে জিততেই হবে। কিন্তু এই সমীকরণ সামনে নিয়ে বাংলাদেশ পেয়েছে ব্যাটিং।

শীতের রাতে সন্ধ্যার পরই মাঠে কুয়াশা পড়ে। স্বাভাবিকভাবেই শিশিরের কথা মাথায় রেখে টস জিতেও প্রথমে ফিল্ডিং নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক কার্লোস ব্রাফেট। দুই দলই ম্যাচটা খেলতে নেমেছে দল পরিবর্তিত রেখে। মানে দুই দলই মাঠে নেমেছে সিলেটের প্রথম ম্যাচের একাদশ নিয়ে।

universel cardiac hospital

বাংলাদেশ দলে একটু হলেও সংশয় ছিল অধিনায়ক সাকিবকে নিয়ে। হালকা জ্বরের কারণে গতকালও অনুশীলন করেননি তিনি। তবে সেই শঙ্কা মুছে দিয়ে ঠিকই তিনি খেলছেন মিরপুরের দ্বিতীয় ম্যাচে।

বাংলাদেশ একাদশ :
তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ, আরিফুল হক, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদী হাসান মিরাজ, আবু হায়দার রনি ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ :
এভিন লুইস (উইকেটরক্ষক), নিকোলাস পুরান, শিমরণ হেটমেয়ার, ড্যারেন ব্রাভো, রভমন পাওয়েল, কার্লোস ব্রাফেট (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, কেমো পল, শেলডন কটরেল ও উশানে থমাস।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে