ঢাকাকে তিলোত্তমা রাজধানী হিসেবে গড়তে নৌকায় ভোট দিন : শেখ হাসিনা

ডেস্ক রিপোর্ট

আওয়ামী লীগ ক্ষমতায় রাখার মাধ্যমে ঢাকাকে তিলোত্তমা রাজধানী হিসাবে গড়ে তুলতে নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে নগরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, আমরা রাজধানীকে সুন্দর এবং বাসযোগ্য করার জন্য সকল নাগরিক সুবিধা নিশ্চিত করার পাশাপাশি যাতায়াত ব্যবস্থার উন্নয়ন এবং এর সৌন্দর্য বর্ধনের উদ্যোগ গ্রহণ করেছি।

universel cardiac hospital

প্রধানমন্ত্রী বলেন, পুনরায় নির্বাচিত হতে পারলে আমরা রাজধানীর চারপাশে এলিভেটেড রিং রোড তৈরি করবো, যানজট নিরসনে করবো মেট্রোরেল, যার জরিপ কাজ ইতিমধ্যে শুরু হয়েছে।

শুক্রবার বিকেলে রাজধানীর গুলশানের ইয়ুথ ক্লাব মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।

শেখ হাসিনা বলেন, ২০০৮ সালে নির্বাচিত হয়ে আসার পরই তার সরকার এ অঞ্চলের পানি, বিদ্যুৎ এবং রাস্তাঘাটের সমস্যা দূর করেছে।

তিনি বলেন, ঢাকাকে দৃষ্টিনন্দন করার অংশ হিসেবে হাতির ঝিল প্রকল্প করে দিয়েছি। আজকে ৩০০ ফিট রাস্তার দুইপাশে একশ ফিট করে খাল খনন করে দিচ্ছি, যা যানজটও দূর করতে সক্ষম হবে।

প্রধানমন্ত্রী বলেন, বিদ্যুতের লাইন এবং সাব স্টেশনগুলো আমরা আন্ডারগ্রাউন্ডে করে দেব। যাতে কখনও আর ঝড়ে ছিড়ে না পড়ে বা কোনভাবে কেউ ক্ষতিগ্রস্ত না হয়। এজন্য আমরা ইতিমধ্যে পদক্ষেপ নিয়েছি।

তিনি বলেন, আমাদের প্রত্যেকটি কাজ হচ্ছে আমাদের মানুষের জীবনমান উন্নয়নের জন্য।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আজকে নৌকার জোয়ার উঠেছে, ইনশাল্লাহ নৌকার জয় হবে। সরকার গঠন করে এদেশের মানুষের সেবা করবো, মানুষকে উন্নত জীবন দেব-এই ওয়াদা রইল।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে