আইসিইউতে কৌতুক অভিনেতা টেলি সামাদ

বিনোদন ডেস্ক

বাংলা চলচ্চিত্রের শক্তিমান কৌতুক অভিনেতা টেলি সামাদ বেশ কয়েকদিন ধরেই গুরুতর অসুস্থ। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে তাকে।

বুধবার থেকে বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন টেলি সামাদ। তার পাশে রয়েছেন বড় মেয়ে সোহেলা সামাদ।

universel cardiac hospital

বিএসএমএমইউ হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কমে যাওয়ায় তার অবস্থা আশংকাজনক হয়ে ওঠে। এরপর অবস্থার আরও অবনতি হলে শুক্রবার বিএসএমএমইউ এর আইসিইউতে স্থানান্তরিত করা হয় তাকে।

এর আগে টেলি সামাদ ঢাকার পান্থপথে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

চিকিৎসকদের বরাত দিয়ে কাকলী জানান, বিএসএমএমইউতে এনে বাবাকে দুই ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। এর আগে তিন ব্যাগ রক্ত দেওয়া হয়েছিল।

টেলি সামাদের সুস্থতায় পরিবারের পক্ষে দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন কাকলী।

প্রসঙ্গত, ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা টেলি সামাদকে এর আগে ২০১৭ সালে যুক্তরাষ্ট্রে বাইপাস সার্জারি করা হয়। গত বছরের ২০ অক্টোবর তার বাঁ পায়ের বৃদ্ধাঙ্গুলিতে অস্ত্রোপচার করা হয়েছিল।

টেলি সামাদ নজরুল ইসলামের পরিচালনায় ১৯৭৩ সালে ‘কার বৌ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন। তবে তিনি দর্শকদের কাছে যে ছবিটির মাধ্যমে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেন সেটি হলো ‘পায়ে চলার পথ’।

এরপর অসংখ্য ছবিতে অভিনয় করেছেন। অভিনয়ের বাইরে ৫০টির বেশি চলচ্চিত্রে তিনি গানও গেয়েছেন।

৭০ দশক থেকে তাকে পর্দায় দেখেছেন দর্শকরা। এ যাবৎ অসংখ্য চলচ্চিত্র-নাটকে নানা ধরনের চরিত্রে তার দুর্দান্ত অভিনয় দর্শকের মনে দাগ কেটে আছে দারুনভাবে।

২০১৫ সালে তার অভিনীত সর্বশেষ ছবি মুক্তি পায় ‘জিরো ডিগ্রী’।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে