আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী : কাদের

ডেস্ক রিপোর্ট

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে বলেই দেশে সমৃদ্ধি হচ্ছে বলে মন্তব্য করেছেন।

তিনি বলেন, গণতন্ত্র ছাড়া সমৃদ্ধি সম্ভব নয়। অনেক মিডিয়ায় দেখেছি- আওয়ামী লীগ গণতন্ত্রে নয়, সমৃদ্ধির ওপর জোর দিচ্ছে। এটা ঠিক না। অর্থনীতিবিদ অমৃত্য সেন বলেছেন, গণতন্ত্র ছাড়া সমৃদ্ধি হয় না। আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে বলেই দেশে সমৃদ্ধি হচ্ছে।

universel cardiac hospital

আজ মঙ্গলবার দুপুর ১২টায় নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের নৌকার প্রার্থী মামুনুর রশীদ কিরণের সমর্থনে বেগমগঞ্জ চৌরাস্তায় আয়োজিত এক পথসভায় মন্ত্রী এসব কথা বলেন।

কাদের বলেন, উনসত্তরের পর আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে, গণতান্ত্রিকভাবে নির্বাচনের মাধ্যমে এসেছে। বন্দুকের নল উঁচিয়ে নয়। গণতন্ত্রের ম্যাজিশিয়ান হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা ম্যাজিকে সারাদেশে নৌকার জয়জয়কার। কারণ নৌকা উন্নয়নের প্রতীক। নৌকায় ভোট দিলে জনগণ কিছু পায়, দেশের উন্নয়ন হয়।

এসময় মন্ত্রী বেগমগঞ্জবাসীর উদ্দেশে বলেন, আওয়ামী লীগ আগামীবার ক্ষমতায় এলে জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে ফ্লাইওভার নির্মাণ করা হবে। একই সঙ্গে নোয়াখালী থেকে ফেনী, ফেনী থেকে লক্ষ্মীপুর পর্যন্ত ফোরলেন সড়কের পরিকল্পনা হাতে নেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী-৩ আসনের প্রার্থী মামুনুর রশীদ কিরণ, জেলা পরিষদ চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্যাহসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে