পপির দুই ছবির শুটিং বন্ধ

বিনোদন ডেস্ক

দেশজুড়ে সবাই ব্যস্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে।এর মধ্যেই থমকে গেছে চিত্রনায়িকা পপি অভিনীত দুই ছবির কাজ। ছবিগুলো হচ্ছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ও আমিরুল ইসলাম শোভা পরিচালিত ‘সেইভ লাইফ’।

চলতি বছরের শেষ নাগাদ এ দুটি ছবির কাজ শেষ করার কথা ছিল। সেই অনুযায়ী শিডিউলও দেয়া ছিল। কিন্তু নির্বাচনে সহিংসতার সম্ভাবনার কথা চিন্তা করে সংশ্লিষ্ট পরিচালকদ্বয় শুটিং বন্ধ রেখেছেন বলে জানা গেছে।

universel cardiac hospital

এ প্রসঙ্গে পপি বলেন, সাহসী যোদ্ধা ছবির কাজ ভালোভাবে শেষ করতে চাই। কিন্তু নির্বাচনের আগে আর এর শুটিং করা হচ্ছে না। আগামী জানুায়ারিতে এ ছবির শুটিং শেষ করার ইচ্ছা আছে। এরপর নতুন সিনেমা সেভ লাইফের কাজ শুরু করব। যে কারণে বলা যায় নতুন বছরে একটি সিনেমা শেষ হবে আবার একটি সিনেমার কাজ শুরু হবে। তাই ইংরেজি নতুন বছরটায় আশা করছি ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামে আর একটি ছবির অসমাপ্ত কাজ শেষ হবে। পাশাপাশি বুলবুল বিশ্বাসের নতুন ছবি ‘কাসপিস’-এর শুটিং শুরু হবে ফেব্রুয়ারি নাগাদ।

সিনেমা ছাড়াও পপি কিছুদিন আগে অনন্য মামুনের পরিচালনায় ‘ইন্দুবালা’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। শিগগিরই এটি প্রচারে আসবে বলে জানা গেছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে