বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা নিবেদন

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। আজ সোমবার দুপুরে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ ও ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহর নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। পরে নেতৃবৃন্দ নেতা-কর্মীদের নিয়ে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের, কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান হাওলাদারসহ কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া বিপুলসংখ্যক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

universel cardiac hospital

শ্রদ্ধা নিবেদন শেষে শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা নিয়ে জয় লাভ করেছে।আপনাদের ভোটে শেখ হাসিনা চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হচ্ছেন। এটা আপনাদের ও আমাদের জন্য গর্বের।

এদিকে সোমবার দুপুরে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন।

এ সময়ে শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ৭১-এর পরাজিত শক্তির কাছ থেকে ভোটাররা মুখ ফিরিয়ে নিয়েছেন। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে ভোট বিপ্লব হয়েছে। ঐক্যফ্রন্টের শোচনীয় পরাজয় হয়েছে, আর আওয়ামী লীগের নিরঙ্কুশ জয় হয়েছে।

তিনি বলেন, শান্তিপূর্ণভাবে সাধারণ মানুষ ভোট দিয়েছে। দেশে ৭০-এর মত ভোট বিপ্লব হয়েছে। এবারও মানুষ স্বাধীনতা বিরোধী, সন্ত্রাস, জঙ্গীবাদ, রাজাকারের বিরুদ্ধে ভোট বিপ্লব ঘটিয়েছে। এ বিজয় শান্তির, উন্নয়নের, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার বিজয়। এ বিজয়ের মাধ্যমে দেশ আরও সামনের দিকে এগিয়ে যাবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে