মাশরাফি-মুশফিক মুখোমুখি

ক্রীড়া ডেস্ক

আগামীকাল শনিবার শুরু হতে যাচ্ছে বিপিএলের ষষ্ঠ আসর। দিনের প্রথম ম্যাচে মাশরাফির রংপুর রাইডার্স খেলবে মুশফিকের চিটাগং ভাইকিংসের বিপক্ষে। দিনের দ্বিতীয় ম্যাচে সাকিবের ঢাকা ডায়নামাইটসের প্রতিপক্ষ মিরাজের রাজশাহী কিংস। দুপুর সাড়ে ১২টায় শুরু প্রথম ম্যাচ, বিকেল ৫টা ২০ মিনিটে দ্বিতীয়টি।

দলীয় শক্তির বিচারে প্রথম ম্যাচে অনেকটাই এগিয়ে রংপুর। মাশরাফির নেতৃত্বে গত আসরে শিরোপা জিতেছিল দলটি। এবার তাদের শক্তি বাড়ানো হয়েছে আরো। গতবার শিরোপা জয়ে বড় অবদান রাখা ক্রিস গেইলের সঙ্গে যোগ করা হয়েছে এবার আরও দুই বিস্ফোরক ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স ও অ্যালেক্স হেলসকে। ডি ভিলিয়ার্স অবশ্য শুরুর ম্যাচগুলোতে থাকছেন না, প্রথম ম্যাচে গেইলকে পাওয়ার সম্ভাবনাও কম। তবে আছেন হেলস।

universel cardiac hospital

হেলসের সঙ্গে আরেক ইংলিশ ক্রিকেটার রবি বোপারা ও দক্ষিণ আফ্রিকার রাইলি রুশোর একাদশে থাকা একরকম নিশ্চিত। দলের প্রয়োজন অনুযায়ী চতুর্থ বিদেশি হবেন পেসার বেনি হাওয়েল কিংবা জিম্বাবুয়ের অলরাউন্ডার শন উইলিয়ামসের কেউ।

সেই তুলনায় চিটাগং শক্তিতে পিছিয়ে অনেকটাই। অধিনায়কত্ব করবেন মুশফিকুর রহিমক। বিদেশিদের মধ্যে বড় ভরসা ছিল যার ওপর, সেই লুক রনকিকেও তারা পাচ্ছে না। আফগান ওপেনার মোহাম্মদ শাহজাদ, জিম্বাবুয়ের সিকান্দার রাজার সঙ্গে দেশের মুশফিক-মোসাদ্দেকরাই ভরসা। কে নিবেন প্রথম ম্যাচের জয়, এখন দেখার অপেক্ষা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে