ঢাকা উত্তরে ভোট : তারেকের সঙ্গে আলোচনা করে বিএনপি সিদ্ধান্ত জানাবে

ডেস্ক রিপোর্ট

universel cardiac hospital

বিএনপি ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচনে অংশ নেবে কি না সে ব্যাপারে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের তারেক রহমানের সঙ্গে আলোচনার পর সিদ্ধান্ত জানানো হবে বলে জানিয়েছেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ দলটির স্থায়ী কমিটির বৈঠক আছে, সেখানেও বিষয়টি আলোচনা হবে বলে জানান তিনি।

আজ বৃহস্পতিবার সকালে বনানীতে খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর কবর জিয়ারত করতে যান ফখরুলসহ দলের নেতারা। আজ কোকোর চতুর্থ মৃত্যুবার্ষিকী। পরে ফখরুল সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

আগামী ২৮ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আনিসুল হকের মৃত্যুতে শূন্য হওয়া সিটিতে কয়েক মাস আগে যখন ভোটের তারিখ ঘোষণা করা হয় তখন বিএনপি তাবিথ আউয়ালকে প্রার্থী ঘোষণা করে।

তবে গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে ‘নজিরবিহীন’ কারচুপির অভিযোগ তোলে এই সরকার ও নির্বাচন কমিশনের অধীনে আর নির্বাচনে যাবে না বলে ঘোষণা দিয়েছে বিএনপি।

ঢাকা উত্তর সিটির নির্বাচনে বিএনপি যাবে কি না এমন প্রশ্নের জবাবে ফখরুল বলেন, উত্তর সিটি করপোরেশন নির্বাচনের তফসিল হয়েছে শুনেছি। সন্ধ্যায় স্থায়ী কমিটির বৈঠক হবে। ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গে আলাপ-আলোচনা করে সিদ্ধান্ত নেব।

কবর জিয়ারতের সময় ফখরুলের সঙ্গে ছিলেন দলের যুগ্ম মহাসচিব হারুন অর রশিদ, বিএনপির চেয়ারপারসন উপদেষ্টা আবদুল লতিফ, আবদুল কুদ্দুস, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে