ঐক্যফ্রন্টকে প্রধানমন্ত্রীর আমন্ত্রণ

ডেস্ক রিপোর্ট

জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের সঙ্গে ‘মতবিনিময়ে’ বসছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২ ফেব্রুয়ারি (শনিবার) ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন এ জোটকে গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন তিনি। শনিবার সন্ধ্যায় মানবকণ্ঠকে তথ্য নিশ্চিত করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও গণফোরাম সেক্রেটারি মোস্তফা মহসীন মন্টু।

তিনি বলেন, ‘আমরা দাওয়াত কার্ড পেয়েছি। তবে সেটা কিসের দাওয়াত, কী জন্য দাওয়াত দেয়া হয়েছে তা জানি না। তবে গণভবন থেকে এখনো কোনো ফোন করা হয়নি।’

universel cardiac hospital

জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির একাধিক সদস্য জানান, তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দাওয়াত কার্ড পেয়েছেন। এ দাওয়াতে যাওয়া না যাওয়ার বিষয়ে স্টিয়ারিং কমিটির বৈঠক করে সিদ্ধান্ত নেয়া হবে।

প্রসঙ্গত, গত ১৩ জানুয়ারি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেশের সব রাজনৈতিক দলকে সংলাপের আমন্ত্রণ জানিয়েছিলেন। ঐক্যফ্রন্ট ও যুক্তফ্রন্টসহ ৭৫টি রাজনৈতিক দলের সঙ্গে গণভবনে সংলাপ হয়েছিল। এখন নির্বাচন শেষ হয়েছে, প্রধানমন্ত্রী তাদেরকে আবার আমন্ত্রণ জানাবেন। তাদের সঙ্গে কিছু মতবিনিময় করবেন এবং তাদের আপ্যায়নের ব্যবস্থা থাকবে।

এরপরে ১৫ জানুয়ারি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে বিএনপির অসুস্থ এক কর্মীকে দেখতে গিয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিলের এজেন্ডা থাকলে আমরা সংলাপে যাবো, না হলে যাবো না। এটাই ঐক্যফ্রন্ট ও বিএনপির সিদ্ধান্ত।’

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে