আজ ড. কামালের সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট

universel cardiac hospital

দলের নির্বাচিত দুই সংসদ সদস্য শপথ নেবেন না বলে ঐক্যফ্রন্টের অন্যতম শরিকদল গণফোরাম ইতিপূর্বে সিদ্ধান্ত নিলেও এখন শোনা যাচ্ছে তারা সংসদে যাবেন।

এ নিয়ে রাজনীতির মাঠে নানা আলোচনা চলছে। এর মধ্যে আজ বুধবার গণমাধ্যমের সামনে আসছেন দলটির প্রধান ও ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন।

উল্লেখ্য, তার নেতৃত্বেই গঠিত হয়েছিল বিএনপির জোটসহ জাতীয় ঐক্যফ্রন্ট। এই নির্বাচনী জোট থেকে গণফোরামের দুজনসহ মোট আটজন নির্বাচিত হন। ভোটে ব্যাপক অনিয়ম ও কারচুপির অভিযোগে ঐক্যফ্রন্ট নির্বাচনের ফল প্রত্যাখ্যান ও শপথ নেওয়ার সিদ্ধান্ত জানিয়েছে একাধিকবার।

সংসদে যোগ দেওয়া-না দেওয়া নিয়ে এখন ঐক্যফ্রন্টে টানাপড়েন চলছে বলেও প্রচার আছে। ধারণা করা হচ্ছে- আজকের সংবাদ সম্মেলনে এ নিয়ে কথা বলবেন ড. কামাল।

গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী গণমাধ্যমকে বলেন, গণফোরামের জাতীয় কাউন্সিল উপলক্ষে বুধবার একটা প্রস্তুতি সভা হবে বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত। সেখানে যোগ দেবেন ড. কামাল। গণফোরামের কার্যালয়ে সভা শেষে কামাল হোসেন সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন।

প্রস্তুতি সভায় গণফোরামের কেন্দ্রীয় কমিটি, প্রস্তুতি কমিটি ও যারা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন তারা উপস্থিত থাকবেন বলে জানান গণফোরামের সদস্য লতিফুল বারী হামিম।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে