বলিউডে ‘ডিনার’ শব্দটি এক প্রকার যৌন প্রস্তাবেরই ইঙ্গিত

বিনোদন ডেস্ক

মিটু ঝড়ে বছরখানেক ধরেই বেসামাল বলিউড। অনেকে অভিনেত্রীই এই সময়ে তাদের সঙ্গে ঘটে যাওয়া যৌন হেনস্থা নিয়ে মুখ খুলেছেন। এবার সরব হলেন অভিনেত্রী শার্লিন চোপড়া। তিনি যা বললেন তা রীতিমতো চমকে ওঠার মতো।

সম্প্রতি শার্লিন বলেন, সাধারণ মানুষের কাছে ‘ডিনার’ শব্দের অর্থ নৈশভোজ। তবে বি-টাউনে অনেকে ‘ডিনার’ শব্দের আরও একটি অর্থ বের করেন। বলিউডে ‘ডিনার’ শব্দটি একপ্রকার যৌন প্রস্তাবেরই ইঙ্গিত। 

universel cardiac hospital

এই অভিনেত্রী জানান, বিষয়টি জানা না থাকায় সমস্যা পড়তে হয়েছিল তাকে। বি-টাউনের অনেক পরিচালক, প্রযোজকই তাকে ডিনারে আমন্ত্রণ জানিয়েছেন। তবে তিনি ডিনারের অর্থ না বুঝতে পারায় বহুবার সমস্যায় পড়েছেন। বেশকিছু খারাপ অভিজ্ঞতার মুখোমুখি হওয়ার পরই তিনি আসল বিষয়টি বুঝতে পারেন। এমন অভিজ্ঞতার পরে তিনি সিদ্ধান্ত নেন যে, শুধু প্রতিভাবান পরিচালক, প্রযোজকের সঙ্গেই কাজ করবেন।  

শার্লিন বলেন, যারা তথাকথিত ফিল্মি পরিবার থেকে বলিউডে আসেন না তাদের এ ধরনের প্রস্তাবের শিকার হতে হয়। তবে তাকে কারা এ ধরনের যৌন ইঙ্গিতপূর্ণ প্রস্তাব দিয়েছিলেন সেবিষয়ে অবশ্য মুখ খোলেননি তিনি। সুন্দরী এই অভিনেত্রী বলেন, কার কথা বলবো? এমন বহু লোক রয়েছে। সূত্র: জিনিউজ

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে