যা আড়ালে রাখতেই ভালবাসেন জয়া

বিনোদন ডেস্ক

ফাইল ছবি

জয়া আহসান অতনু ঘোষের নতুন ছবি ‘বিনিসুতো’র শুটিং নিয়ে কলকাতায় ব্যস্ত। তাই অর্ণব পালের ‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবির মিউজিক লঞ্চের আগেই ‘বিনিসুতো’র প্রথম গান রেকর্ড করা নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে তাকে।

জয়া বলেন, ‘বৃষ্টি তোমাকে দিলাম’ নারীকেন্দ্রিক ছবি। সপ্লিট পার্সোনালিটির গল্প। সেই থেকে মেয়েটির জীবনে একটা ঘটনা ঘটে যায়। সেই নিয়ে ছবি এগোয়। এটি পুরোপুরি আলাদা রকমের সিনেমা। আমার চরিত্রে একটা অসম্ভব স্ট্রং সেন্স আছে। এই প্রথম আমি সাইকো থ্রিলার সিনেমায় অভিনয় করছি। ফলে বাড়তি একটু চাপ তো ছিলই। কিন্তু আমার সহঅভিনেতাদের কাছ থেকে সম্পূর্ণভাবে সাহায্য পেয়েছি।

universel cardiac hospital

জয়া আহসান এর আগে কৌশিক গঙ্গোপাধ্যায়, অরিন্দম শীল, সৃজিত মুখোপাধ্যায়ের মতো প্রতিষ্ঠিত পরিচালকের সঙ্গে কাজ করেছেন। চলচ্চিত্রে অর্ণব পাল একেবারেই নতুন। তার সঙ্গে কাজ করতে রাজি হলেন কেন?

জয়া বললেন, গল্পটা বেশ ভালো লেগেছিল। আর আমার চরিত্রে ডার্ক শেড আছে। গল্পে আমার চরিত্রের যে ছায়াগুলো ফুটে উঠবে, তা খুব ইন্টারেস্টিং।

অর্ণব পালের পরিচালনায় এই সিনেমাতে জয়া ছাড়াও অভিনয় করছেন বাদশা মৈত্র, চিরঞ্জিত চক্রবর্তী, রজতাভ দত্ত, তনুশ্রী চট্টোপাধ্যায়, সুব্রত দত্ত, রাজেশ শর্মা প্রমুখ।

রাজেশ শর্মাকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে। সুব্রত দত্ত অভিনয় করবেন একজন স্পেশাল ইনভেস্টিগেশন অফিসারের চরিত্রে এবং তার সহকারী হলেন রজতাভ দত্ত। চিরঞ্জিৎ চক্রবর্তী অভিনয় করবেন এক নামজাদা সাইক্রিয়াটিস্টের ভূমিকায়।

‘বৃষ্টি তোমাকে দিলাম’ সিনেমার সঙ্গীত পরিচালনা করছেন দেবজ্যোতি মিশ্র ও রকেট মণ্ডল। কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান-প্রত্যূষ।

দর্শকের প্রতি সম্পূর্ণ আস্থা রেখেই বলেন জয়া, এখন গল্প বলার যুগ। অভিনেতাদের ছবি দেখে মানুষ হলে যায় না। মুম্বইতেও খেয়াল করলে দেখা যাবে, হিরোরা ক্যারেক্টর রোল করছেন। দর্শক আসলে বিচারক। দর্শক ভালো কাজকে খুঁজে নিতে জানে। সেই কারণেই এখনো ‘বিজয়া’ চলছে।’

অতনু ঘোষের নতুন ছবিতে শুধু অভিনয় নয়, গানও রেকর্ড করেছেন জয়া।

এক পর্যাযে রহস্যের হাসি নিয়ে জয়া বললেন, আমার জীবনের সম্পর্ক, আমি কী খাই, কী পরি এসব নিয়ে আমি কোনো দিন কথা বলতে চাইনি। আমি মনে করি, কাজ করলে তবেই কথা হবে। ব্যক্তিজীবনকে আড়ালে রাখতেই ভালবাসি আমি।

‘দেবী’র সাফল্যের পর নতুন প্রযোজনার কাজেও হাত দেবেন জয়া। ছবির নাম ‘ফুড়ুৎ’।

ফেসবুক নয়। ইন্স্টাগ্রামে বারে বারে ভিন্ন অভিব্যক্তির জয়াকে দেখা যায়। তার ছবি যেন সব কথা বলে দেয়।

শোনা যাচ্ছে ‘বিজয়া’র সিক্যুয়েল হবে? এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, হুমম। হবে হয়তো। ছবিটার সাফল্যই কৌশিকদাকে ‘বিজয়া’র সিক্যুয়েল নিয়ে ভাবতে বাধ্য করছে।

সূত্র: এবি 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে