শুটিংয়ে আহত ফেরদৌস-পূর্ণিমা

বিনোদন ডেস্ক

ফাইল ছবি

চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা‘গাঙচিল’ সিনেমার শুটিং করতে গিয়ে আহত হয়েছেন। তবে তাদের আঘাত গুরুতর নয় বলে জানা গেছে।

আজ রোববার বেলা ১১টার দিকে নোয়াখালী জেলার গাঙচিল কোম্পানীগঞ্জ উপজেলার ৮ নং চর এলাহি ইউনিয়নে এই দুর্ঘটনা ঘটে।

গণমাধ্যমকে এই খবর নিশ্চিত করেছেন চলচ্চিত্রের পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল।

তিনি জানান, সিনেমার একটি দৃশ্যে পূর্ণিমা মোটরসাইকেল চালাচ্ছিলেন। আর পেছনে বসা ছিলেন ফেরদৌস। কিন্তু বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে দুজনের শরীরের বিভিন্ন অংশে আঘাত লাগে ও কয়েকটি অংশ থেকে রক্তক্ষরণ হয়। তাদের উদ্ধার করে বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে তাদের নোয়াখালী সদরে নেওয়া হয় এক্সরে করার জন্য।

সেন্টাল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আ ফ ম আবদুল হক জানান, এক্সরে প্রতিবেদনে বড় ধরনের কোনো সমস্যা পাওয়া যায়নি। তবে উনাদের কয়েকদিন বিশ্রামে থাকতে হবে।

হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। ছবি: ফেসবুক থেকে নেয়া

চিত্রনায়ক ফেরদৌস বলেন, আমরা দুজনেই আহত হয়েছি। বেশ খানিকটা কেটে গেছে শরীরের বিভিন্ন  জায়গায়। পায়ে মারাত্মক ব্যাথা অনুভব করছি। তবে হাড় ভেঙে গেছে কি-না এটা নিশ্চিত নই এখনও।

পূর্ণিমা বলেন, আমি আসলে হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি। ব্যথার চেয়ে ভয়টাই বেশি পেয়েছি। হাতের কাছে কিছু অংশ ছিলে গেছে।

উল্লেখ্য, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে ছবি বানাচ্ছেন ‘এক কাপ চা’ খ্যাত নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল। ইচ্ছেমত এবং নুজহাত ফিল্মসের প্রযোজনায় নেয়ামূলের ‘গাঙচিল’ ছবিতে আরো অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান এবং বিশেষ চরিত্রে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

‘গাঙচিল’ ছবিতে একজন সাংবাদিকের (সাগর) চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস। আর পূর্ণিমা অভিনয় করছেন (মোহনা) এনজিও কর্মী হিসেবে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here