ইনজুরিতে জর্জরিত বাংলাদেশ দলে সুখবর

ডেস্ক রিপোর্ট

মুশফিকুর রহিম ও মোহাম্মদ মিঠুন। ফাইল ছবি

বাংলাদেশ টানা দুই ম্যাচে ৮ উইকেটে হেরে আগেই সিরিজ খুইয়েছে।

সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে শুরু হবে বাংলাদেশ সময় বুধবার ভোর ৪টায়। এই ম্যাচে হেরে গেলে নিউজিল্যান্ডের কাছে হোয়াইটওয়াশ হবে বাংলাদেশ। সুতরাং এই ম্যাচটি টাইগারদের মান রক্ষার লড়াই।

universel cardiac hospital

নিউজিল্যান্ডের কাছে এমন বিপর্যস্তের অন্যতম কারণ দলের গুরুত্বপূর্ণ কয়েকজন খেলোয়াড়ের ইনজুরি। নিউজিল্যান্ডে পা রাখার আগেই চোটের থাবায় হারাতে হয়েছে তাসকিন আহমেদ ও সাকিব আল হাসানকে।

এছাড়া তৃতীয় ওয়ানডের আগে দলের জন্য আসে জোড়া দুঃসংবাদ। ইনজুরিতে পড়েন দলের অন্যতম সেরা দুই ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও মোহাম্মদ মিঠুন। দু’জনই দ্বিতীয় ওয়ানডেতে ব্যাটিংয়ের সময় চোট পান।

এ রকম দুঃসংবাদের ভিড়ে দলের জন্য সুখবর হয়ে আসে মুশফিকুর রহিমের চোট গুরুতর কিছু নয়। এমআরআই রিপোর্ট তাই বলছে। ফলে তৃতীয় ওয়ানডেতে খেলবেন মুশফিকুর রহিম।

মোহাম্মদ মিঠুন সিরিজের শেষ ওয়ানডেতে থাকবেন না, এটা আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল। তবে এর মধ্যেও একটা সুখবর হলো, প্রথম টেস্টের আগেই তার সেরে ওঠার কথা।

দুজনের চোট স্ক্যান করা হয়। তাতে মিঠুনকে প্রথম টেস্টের আগেই দলে ফিরে পাওয়ার আশা উজ্জ্বল হয়েছে। আর মুশফিক শেষ ওয়ানডেতে খেলার সবুজ সংকেত পেয়ে গেছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে