সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ছয়জন

সারাদেশ ডেস্ক

চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ছয়জন। এর মধ্যে নওগাঁয় তিনজন এবং পাবনা, নারায়ণগঞ্জ ও লক্ষ্মীপুরে একজন করে নিহত হয়েছেন। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর—

নওগাঁ: জেলার মান্দায় যাত্রীবাহী বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। গতকাল বিকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ী গরুর হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

universel cardiac hospital

নিহতরা হলেন মান্দা উপজেলার কুসুম্বা বারুইপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে সেলিম হোসেন (৩৫), বারিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৪০) ও রামনগর গ্রামের মৃত শুকুর আলীর ছেলে মোসলেম উদ্দিন (৪৫)।

নওগাঁর মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন জানান, বিকালে নওগাঁর নিয়ামতপুর উপজেলার ছাতড়া হাটে গরু কেনার উদ্দেশ্যে একটি মোটরসাইকেলে করে তিনজন নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ী গরুহাটি মোড় হয়ে মহাসড়কে উঠছিলেন। এ সময় নওগাঁ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বিআরটিসির একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে সেলিম ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর শফিকুল ইসলাম ও মোসলেম উদ্দিন মারা যান। 

তিনি আরো জানান, দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বিআরটিসি বাসে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় বিআরটিসি বাসের চালক কার্তিক চন্দ্র ঘোষকে (৫৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

পাবনা: জেলার সুজানগরে বালিবাহী ট্রাকের ধাক্কায় কাজেম প্রামাণিক (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মানিকহাট ইউনিয়নের মালিফা মোড়ে এ ঘটনা ঘটেছে।

কাজেম প্রামাণিক সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের আতাইকান্দা গ্রামের আবু বকর প্রামাণিকের ছেলে।

সুজানগর থানার ওসি শরিফুল আলম জানান, উপজেলার মানিকহাট ইউনিয়নের ভিটভিলা থেকে টমেটো কিনে ভ্যান গাড়িতে করে দুবলিয়া বাজারে যাওয়ার পথে মালিফা মোড়ে পৌঁছলে পেছন থেকে একটি বালিবাহী ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে কাজেম প্রমাণিক মারা যান।

নারায়ণগঞ্জ: গতকাল সন্ধ্যায় নগরীর সিদ্ধিরগঞ্জের পুল এলাকায় সড়ক দুর্ঘটনায় জামিলুর রহমান রাজু (৩২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।  তিনি বন্দরের মদনপুরের চাপাতলী এলাকার মৃত কেরামত আলীর ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই কামরুল ইসলাম জানান, রাজু মোটরসাইকেলে করে শিমরাইল মোড় থেকে আদমজীর দিকে যাওয়ার পথে সিদ্ধিরগঞ্জপুল এলাকায় পৌঁছলে একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দেয়।  পরে স্থানীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে  চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর: জেলার রামগঞ্জে বাসচাপায় রাশেদ আলম (২৫) নামে এক ট্রলিচালক নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার কচুয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে রামগঞ্জের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে