উপজেলা নির্বাচনের প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ১৯

ডেস্ক রিপোর্ট

ফাইল ছবি

উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ১৯ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এদের মধ্যে চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৫ জন ও ভাইস চেয়ারম্যান মহিলা পদে ৭ জন রয়েছেন।

universel cardiac hospital

প্রার্থিতা প্রত্যাহারের সময় শেষে মাঠ পর্যায় থেকে পাঠানো তথ্য সমন্বয় করে আজ বুধবার এমনটিই জানিয়েছেন নির্বাচন কমিশনের নির্বাচন ব্যবস্থাপনা শাখার সহকারী সচিব আশফাকুর রহমান।

মঙ্গলবার ছিল এ ধাপের নির্বাচনের প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। মাঠপর্যায় থেকে পাঠানো তথ্য বিশ্লেষণ করে এসব তথ্য পাওয়া গেছে। নির্বাচন সম্পন্ন হওয়ার পর এসব বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের গেজেট প্রকাশ করা হবে জানান ইসি কর্মকর্তা।

চেয়ারম্যান পদে যে ৭ উপজেলায় বিনাপ্রতদ্বন্দ্বিতায় প্রার্থী নির্বাচিত হয়েছেন-পঞ্চগড়ের বোদা, নীলফামারী সদর, জামালপুর সদর, মেলান্দহ, মাদারগঞ্জ ও সরিষাবাড়ী, জয়পুরহাট সদর।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে যে ৫ উপজেলায় প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে-জামালপুরের মেলান্দহ, মাদারগঞ্জ ও সরিষাবাড়ী, সিরাজগঞ্জের উল্লাপাড়া ও শাহজাদপুর।

এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে যে ৭ উপজেলায় প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে-লালমনিরহাট সদর, সিরাজগঞ্জের উল্লাপাড়া ও শাহজাদপুর, নাটোর সদর, রাজশাহীর গোদাগাড়ী এবং জামালপুরের মেলান্দহ, মাদারগঞ্জ।

প্রথম ধাপে ৮৬ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১০ মার্চ।

দ্বিতীয় ধাপের মনোনয়পত্র বাছাই শেষে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার মতো রয়েছেন ২৪ প্রার্থী। ২৭ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহার শেষে এদের কেউ প্রত্যাহার না করলে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করবেন রিটার্নিং কর্মকর্তারা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে