বাকৃবি শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি লুৎফুল, সম্পাদক মনির

ক্যাম্পাস ডেস্ক

ছবি : সংগৃহিত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শিক্ষক সমিতির নির্বাচনে সকল পদে পূর্ণ প্যানেলে জয় লাভ করেছে আওয়ামীপন্থি শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক ফোরাম।

নির্বাচনে সভাপতি পদে কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের শিক্ষক অধ্যাপক ড. লুৎফুল হাসান এবং সাধারণ সম্পাদক পদে পশু বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মনিরুজ্জামান নির্বাচিত হয়েছেন।

universel cardiac hospital

আজ সোমবার সকাল ৮টা থেকে দুপুর ২টার পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্লাবে ভোটগ্রহণ শেষে এই ফলাফল ঘোষণা করেন নির্বাচনের প্রিজাইডিং অফিসার অধ্যাপক ড. এ এস মাহফুজুল বারি।

নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি অধ্যাপক ড. মো. আবু হাদী নুর আলী খান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. এ কে এম জাকির হোসেন, যুগ্ম-সম্পাদক-১ ড. মোহাম্মদ নুরুজ্জামান, যুগ্ম-সম্পাদক-২ জাহাঙ্গীর আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ড. নুরুল হায়দার, তথ্য-প্রযুক্তি ও প্রচার সম্পাদক রাজেশ নন্দী এবং সমাজকল্যাণ সম্পাদক ড. আবু হায়দার মো. সাইফুল ইসলাম।

এছাড়াও ছয়টি সদস্য পদে অধ্যাপক ড. এনামুল হক, অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন, অধ্যাপক ড. মুহাম্মদ জিয়াউল হক, অধ্যাপক জিল্লুর রহমান, অধ্যাপক ড.এসএম লুৎফুল কবির এবং অধ্যাপক ড. ইসমত আরা বেগম নির্বাচিত হয়েছেন।

এবছর শিক্ষক সমিতির নির্বাচনে প্রধান প্রতিন্দ্বন্দ্বী বিএনপিপন্থী শিক্ষকরা অংশ গ্রহণ করেননি। তবে নীল দল নামে আওয়ামীপন্থি শিক্ষকদের একাংশ সভাপতি, সাধারণ সম্পাদক এবং সদস্য পদে তিনজনের আংশিক প্যানেল নির্বাচনে অংশ নিলেও একটি পদেও জয় লাভ করতে পারেনি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে