আজ আইইবি’র ৫৯তম কনভেনশন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট

প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

আজ শনিবার রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন- বাংলাদেশের (আইইবি) চারদিনব্যাপী ৫৯তম কনভেনশন শুরু হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকাল ৪টায় এই কনভেনশনের শুভ উদ্বোধন ঘোষণা করবেন।

universel cardiac hospital

আর সোমবার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ।

শুক্রবার রাজধানীর রমনায় আইইবি’র সদর দফতরের কাউন্সিলর হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আইইবি’র সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ এ তথ্য জানানা।

সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন আইইবি’র সভাপতি ও আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ আবদুস সবুর। এছাড়া তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াও ৪ দিনব্যাপী কনভেনশনের অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে, সমাপনী অনুষ্ঠান, জাতীয় সেমিনার উদ্বোধনী ও সমাপনী পর্ব, ফিয়েস্কা সেমিনার, শহীদ প্রকৌশলী পরিবারের সংবর্ধনা, বিদেশী অতিথিদের সংবর্ধনা এবং বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা, যা এবারের কনভেনশনকে বিপুল আনন্দমুখর ও উৎসবময় করবে বলে আমাদের বিশ্বাস।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, প্রকৌশলী মোঃ নুরুজ্জামান, প্রকৌশলী মোঃ মনজুরুল হক মঞ্জু, প্রকৌশলী এম এন সিদ্দিক, প্রকৌশলী মোল্লা মোহাম্মদ আবুল হোসেন, প্রকৌশলী নজরুল ইসলাম, প্রকৌশলী কাজী খায়রুল বাশার, প্রকৌশলী আবুল কালাম হাজারী, প্রকৌশলী মামুনুর রশিদ এবং আইইবি’র ঢাকা সেন্টারের চেয়ারম্যান প্রকৌশলী ওয়ালিউল্লাহ সিকদার প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে