যেভাবে জঙ্গি দমন করা হয়েছে সেভাবেই মাদক নির্মূল করা হবে

ডেস্ক রিপোর্ট

মাদক
ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুটি জায়গায় জিরো টলারেন্সের কথা বলেছেন, জঙ্গি-সন্ত্রাস ও মাদক নির্মূল। যেভাবে জঙ্গি-সন্ত্রাস দমন করেছি তেমনি করে মাদককে নির্মূল করব।

আজ শনিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘দৈনিক সময়ের আলো’ পত্রিকার উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

universel cardiac hospital

তিনি বলেন, জঙ্গি ও সন্ত্রাস দমনে গণমাধ্যম আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে জোরাল ভূমিকা পালন করেছে। মানুষ এখন মাদক থেকে মুক্তি চায়। তাই মাদক নির্মূলেও গণমাধ্যমের অগ্রণী ভূমিকা প্রয়োজন।

মাদক নির্মূলে ‘মাদক নিয়ন্ত্রণ আইন’ যথোপযুক্ত হয়েছে উল্লেখ করে আসাদুজ্জমান খান কামাল বলেন, যেভাবে জঙ্গি-সন্ত্রাস দমন করেছি তেমনি করে মাদককে নির্মূল করব। সবাই সহযোগিতা করছে, গণমাধ্যম এক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে।

তিনি আরো বলেন, একটা মিডিয়া অনেক ধরণের ভূমিকা পালন করতে পারে। গণমাধ্যম দেশের কথা বলবে, সমৃদ্ধির কথা বলবে, বাঙালির ঐতিহ্যের কথা বলবে, দেশকে ভালোবেসে এগিয়ে নিয়ে যাবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান এম এম এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সংসদ সদস্য সাগুপ্তা ইয়াসমিন এমিলি, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় পার্টির সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে