শচিনের বায়োপিকে অভিনয় করতে চাই

বিনোদন ডেস্ক

ছবি সংগৃহিত : শচিন -অনীল কাপুর

দীর্ঘ অভিনয়ের ইনিংস রয়েছে বলিউড স্টার অনিল কাপুরের পর্যন্ত একাধিক চরিত্রে বড়ো পর্দায় দেখা মিলেছে তাঁর। কিছুদিন আগেই বক্স অফিসে মুক্তি পেয়েছে তাঁর ছবিটোটাল ধামাল

কিছুদিন আগে নিজের পছন্দের চরিত্র নিয়ে মুখ খুলেছেন এই শক্তিমান অভিনেতা। পছন্দের ক্রিকেটার শচিন টেন্ডুলকারের বায়োপিকে অভিনয় করতে চান তিনি। টোটাল ধামাল ছবি মুক্তি পাওয়ার আগে আইএএনএসকে দেয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেন, শচিন টেন্ডুলকারের বায়োপিকে অভিনয় করতে চাই… কারণ আমি তার ফ্যান।

universel cardiac hospital

তিনি আরো বলেন, অভিনয় হল এমন একটা মাধ্যম যা দিয়ে দর্শকের সঙ্গে অভিনেতার যোগাযোগ স্থাপন করা সম্ভব। পাশাপাশি তিনি নিজেকে ভাগ্যবান মনে করেন, যে তিনি ৩৫ বছরে যা যা স্ক্রিপ্ট পেয়েছেন তা সবটাই নিজের মনের মতো হয়েছে এবং দর্শকের সঙ্গে যোগাযোগ নিবিড় করেছে।

অনিল কাপুরের শেষ অভিনীত ছবি ‘টোটাল ধামাল’ মুক্তি পেয়েছে ২২ ফেব্রুয়ারী। এছাড়া ছবিটি মুক্তির পরে মিশ্র প্রতিক্রিয়াও পেয়েছে। ইন্দ্র কুমারের পরিচালনায় অনীল কাপুরের পাশাপাশি ছবিতে দেখা মিলেছে অজয় দেবগণ, আরশাদ ওয়ারসি, রীতেশ দেশমুখ, বোমান ইরানির।

তবে এখনই শচিনের বায়োপিকে এই বর্ষীয়ান অভিনেতাকে দেখা না গেলেও অভিনব বিন্দ্রার বায়োপিকে নিজের ছেলে হর্ষবর্ধনের সঙ্গে খুব শীঘ্রই দেখা মিলবে তার।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে