৪ টেলিভিশন বঙ্গবন্ধু স্যাটেলাইটের সুবিধা নিচ্ছে

ডেস্ক রিপোর্ট

বঙ্গবন্ধু স্যাটেলাইট
ফাইল ছবি

বর্তমানে বাংলাদেশের বিটিভিসহ ৪টি টেলিভিশন চ্যানেল বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের সুবিধা গ্রহণ করছে বলে জানিয়েছেন  ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

তিনি বলেন, বিটিভি, বিটিভি ওয়ার্ল্ড, সংসদ টেলিভিশন ও বেসরকারি সময় টেলিভিশন বঙ্গবন্ধু স্যাটেলাইটের সুবিধা গ্রহণ করছে।

universel cardiac hospital

শুক্রবার সকালে জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার গালর্স স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে একথা বলেন।

তিনি বলেন, টেলিভিশন চ্যানেল পরিচালনার জন্য দেশের প্রায় ৪হাজার ডলার ব্যায় হচ্ছে যার সম্পূর্ন অংশ বিদেশে চলে যাচ্ছে। এ মাসের মধ্যে সবকয়টি চ্যানেল বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের সুবিধা গ্রহণ করলে এই বিপুল পরিমান অর্থ সাশ্রয় হবে।

শিক্ষাব্যবস্থা আধুনিকায়নের কথা জানিয়ে মন্ত্রী বলেন, শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী বর্তমান সরকারের মেয়াদেই প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ল্যাব ও মাল্টিমিডিয়া ক্লাসরুমের ব্যবস্থা করা হবে।

বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার গালর্স স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিজয় ডিজিটাল কোম্পানীর সিইও জেসমিন আক্তার জুই, জেলা প্রশাসক মোঃ শওকত আলী, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাকিব খান, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে