নায়করা হারলেন, পরিচালকরা জিতলেন

বিনোদন ডেস্ক

ছবি : সংগৃহিত

ঢাকাই সিনেমার নায়করা এক প্রীতি ক্রিকেট ম্যাচে পরিচালকদের কাছে হেরে গেলেন ৬ রানের ব্যবধানে।

গতকাল শুক্রবার (০৮ মার্চ) দিনব্যাপী তুরাগ নদীর তীর ঘেষা বিরুলিয়া এলাকার একটি রিসোর্টে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো চলচ্চিত্র নির্মাতাদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির বার্ষিক বনভোজন। সেখানেই একটি ক্রিকেট খেলার আয়োজন করা হয়।

universel cardiac hospital

যেখানে বনভোজনের আয়োজক পরিচালকদের প্রতিপক্ষ ছিলেন নায়ক, ভিলেনসহ শিল্পী সমিতির সদস্যরা। মিশা সওদাগরের নেতৃত্বে সে খেলায় শিল্পী সমিতির পক্ষে অংশ নেন নায়ক আমিন খান, জায়েদ খান, সাইমন সাদিক, নিরব, আলেকজান্ডার বো, জয় চৌধুরী, সাঞ্জু জন, অভিসহ ১০ নজন খেলোয়ার।

পরিচালক সমিতির দলে ছিলেন নঈম ইমতিয়াজ নেয়ামুল, নোমান রবিন, সাইফ চন্দন, রিয়াজুল রিজু, অপূর্ব, সাজ্জাদ খান, ইয়াসির আরাফাত জুয়েল, আকাশ আচার্য, বাঁধন বিশ্বাসসহ ১০ জন।

টসে জিতে শুরুতে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে পরিচালক সমিতি সংগ্রহ করে ৭৭ রান। ১০ ওভারে নায়কদের ৭৮ রানের টার্গেট দেয় তারা। জবাবে ব্যাট করতে নেমে নির্দিষ্ট ওভারে ৭২ রানেই থেমে যায় নায়কদের ইনিংস।

দুই ওপেনার নিরব ও সাঞ্জু জনকে দিয়ে ভালো সূচনা করলেও তার ধারাবাহিকতা ধরে রাখতে পারেননি শিল্পীরা। পরিচালকদের নিপুণ কৌশল আর ম্যাচ জেতার অদম্য ইচ্ছের কাছে হার মানতে হলো তাদের।

৯ উইকেট হারিয়ে শেষ বলে ৬ রান প্রয়োজন ছিলো। কিন্তু ব্যাট হাতে জয়সূচক ছক্কাটি মারতে ব্যর্থ হন জায়েদ খান। ফলে ৬ রানে জয় পেয়ে যায় নির্মাতারা।

প্রসঙ্গত, নবীন-প্রবীণ নির্মাদের অংশগ্রহণে উৎসমুখর বনভোজনে পরিচালক সমিতির ৩৬১ জন সদস্য তাদের পরিবার নিয়ে অংশ নেন।

উপস্থিত ছিলেন অভিনেতা, অভিনেত্রী, চিত্রগ্রাহক, সহকারী পরিচালকসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট আরও অনেকে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে