এপ্রিলে মালাইকা-অর্জুনের বিয়ে!

বিনোদন ডেস্ক

মালাইকা-অর্জুন
মালাইকা-অর্জুন। ফাইল ছবি

কয়েক মাস ধরে নানা গুঞ্জন চলছে মালাইকা আরোরা আর অর্জুন কাপুরের বিয়ে নিয়ে । আগামী এপ্রিলেই তারা বিয়ে করছেন বলে ইঙ্গিত দিলেন মালাইকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বলিউড সুন্দরী নিজের বিয়ে সংক্রান্ত কিছু খবর ফাস করেছেন। ২০১৭ সালে আরবাজ খানকে ডিভোর্স দিয়ে সবাইকে অবাক করেন মালাইকা। এরপর থেকে এই বলিউড সুন্দরীর সঙ্গে অর্জুন কাপুরের ঘনিষ্ঠতা নিয়ে বিটাউনে নানা ফিসফাস।

universel cardiac hospital

প্রথম প্রথম লুকিয়ে লুকিয়ে দেখা-সাক্ষাৎ করতেন এই প্রেমিক যুগল। এখন তাদের প্রকাশ্যে নানা জায়গায় দেখা যায়। আগামী এপ্রিলের প্রথম সপ্তাহে বিয়ে করতে চলেছেন বিটাউনের এই রোমান্টিক জুটি।

তবে মালাবদল করে নয়, আংটিবদল করে তারা বিয়ে করবেন বলে জানা গেছে। অর্থাৎ খ্রিষ্টান রীতি অনুযায়ী মালাইকা-অর্জুন বিয়ে করবেন। তারা বিয়ের এই অনুষ্ঠানকে খুব ব্যক্তিগত রাখতে চান। তাই মালাইকা আর অর্জুনের অত্যন্ত কাছের মানুষেরাই বিয়েতে উপস্থিত থাকবেন।

মালাইকা-অর্জুনের টিমের সদস্যরা যেন বিয়ের সময় ফ্রি থাকেন, তা তারা আগাম জানিয়ে দিয়েছেন। তারা নিজেদের হেয়ার ড্রেসার আর মেকআপ শিল্পীকে আগাম জানিয়ে রেখেছেন। আর এই জুটি তাদের টিমের সদস্যদের অনুরোধ করেছেন, বিয়ে সংক্রান্ত কোনো খবর যেন কেউ বাইরে প্রকাশ না করেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে