রাঙামাটিতে দুর্বৃত্তদের গুলিতে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৬

ডেস্ক রিপোর্ট

গুলি করে হত্যা
প্রতীকী ছবি

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্ব পালন শেষে সাজেকের কংলাক থেকে ফেরার পথে ভোটগ্রহণকারী কর্মকর্তা ও আনসার-ভিডিপি সদস্যদের লক্ষ্য করে বেপরোয়া গুলি বর্ষণ করেছে দুর্বৃত্তরা।

দুর্বৃত্তদের গুলিতে প্রিসাইডিং অফিসারসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় ৭-৮ জন আহত হয়েছেন। বাঘাইছড়ি থানা পুলিশের অফিসার ইনচার্জ মঞ্জুরুল আলম সাংবাদিকদের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও আনসার সদস্যসহ গুলিবিদ্ধদের উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে চট্টগ্রামে পাঠানো হচ্ছে।

নিহতরা হলেন প্রিজাইডিং অফিসার আবদুল হান্নান, সহকারী প্রিজাইডিং অফিসার মো. তৈয়ব, পোলিং অফিসার আল আমিন ও সহকারী পোলিং অফিসার আমির হোসেন। বাকি দুই জনের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

পুলিশ সূত্রে জানা যায়, হতাহতরা সাজেকের কংলাক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনী দায়িত্ব পালন শেষে বাঘাইছড়ি উপজেলা সদরে ফিরছিলেন। তাদের বহনকারী গাড়িটি সন্ধ্যা সাড়ে ৬টায় দিঘিনালা-মারিশ্যা সড়কের নয় মাইল এলাকায় পৌঁছলে সন্ত্রাসীরা এলোপাতাড়ি ব্রাশফায়ার করে। এতে হতাহতের ঘটনা ঘটে।

সোমবার দ্বিতীয় ধাপে ১১৬ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে বাঘাইছড়িসহ রাঙামাটির সাতটি উপজেলা রয়েছে। দেশের আর কোথাও তেমন কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। দিনভর অনেকটা নিরুত্তাপ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ভোটগ্রহণ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে