সু-প্রভাতের চালক মালিক হেলপারের বিরুদ্ধে গুলশান থানায় মামলা

ডেস্ক রিপোর্ট

সু-প্রভাত বাস
সু-প্রভাত বাস। ছবি : সংগৃহিত

সু-প্রভাত পরিবহনের বাস চাপায় বিইউপি শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরী নিহতের ঘটনায় ‘ঘাতক’ বাসের চালক, তার সহকারী ও মালিকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১৯ মার্চ) দিনগত রাতে নিহত আবরারের বাবা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আরিফ আহম্মেদ চৌধুরী বাদী হয়ে গুলশান থানায় এ মামলা দায়ের করেছেন।

গুলশান থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক খোরশেদ আলম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, আবরারের নিহতের ঘটনায় তাঁর বাবা মঙ্গলবার (১৯ মার্চ) দিনগত রাতে ২৭৯, ৩৩৮ (ক), ৩০৪ ধারায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৩০।

universel cardiac hospital

খোরশেদ আলম আরও জানান, মামলায় চালক, হেলপারসহ মালিককে আসামি করা হয়েছে। মামলাটি তদন্তের জন্য ইন্সপেক্টর (অপারেশন) আমিনুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে।

এদিকে আবারারের নিহতের ঘটনায় দ্বিতীয় দিনের মতো সড়ক অবরোধ করেছেন শিক্ষার্থীরা। আজ সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর বসুন্ধরা আবাসিক গেট এলাকায় সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন তারা। এর ফলে প্রগতি সরণিতে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার সকাল ৭টার দিকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওতাধীন প্রগতি সরণি এলাকায় সু-প্রভাত (ঢাকা মেট্রো-ব-১১-৪১৩৫) বাসের চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)-এর শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরী নিহত হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে