বিয়ে করছেন মোস্তাফিজ!

খেলা ডেস্ক

বিয়ে করছেন বাংলাদেশ পেস সেনসেশন মোস্তাফিজুর রহমান। কাটার মাস্টারখ্যাত বোলিং বিস্ময়ের বিয়ের বিষয়টি তার পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

সূত্রের খবর, বিয়ের কনে আর কেউ নন, কাটার মাস্টার মোস্তাফিজের মেজো মামার মেয়ে। মায়ের ইচ্ছাতেই মামাতো বোনকে বিয়ে করতে যাচ্ছেন মোস্তাফিজ।

এ বিষয়ে মুস্তাফিজের ভাই মোকলেসুর রহমান বলেন, ‘মা যেখানে চাচ্ছেন সেখানেই বিয়ে করছে মোস্তাফিজ। এতে মোস্তাফিজের কোনোই আপত্তি নেই। মায়ের ইচ্ছা ও পরিবারের সকলের সম্মতিতে বিয়ে করতে রাজী মোস্তাফিজ।’

কাকে বিয়ে করছেন মুস্তাফিজ এমন প্রশ্নে তিনি বলেন, ‘মেজো মামার মেয়েকে বিয়ে করছে সে। মোস্তাফিজের হবু স্ত্রীর নাম সুমাইয়া ইয়াসমিন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী। পাশ্ববর্তী দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের রওনাগুল ইসলাম বাবুর মেয়ে সুমাইয়া।’

বিয়ের দিনক্ষণ এখনও ঠিক না হলেও আসন্ন বিশ্বকাপের পরই বিয়েটা সম্পন্ন হবে বলে জানান তিনি।

বিয়ের আয়োজন কোথায় হবে? এমন প্রশ্নে মোখলেস বলেন, ‘পারিবারিক আয়োজনে আত্মীয়-স্বজনদের নিয়ে কালিগঞ্জের তেঁতুলিয়া গ্রামে নিজেদের বাড়িতেই বিয়ের মূল আয়োজন অনুষ্ঠিত হবে। ’

এরপর বিসিবি কর্মকর্তা, খেলোয়াড় ও শুভাকাঙ্খীদের নিয়ে ঢাকাতে আরেকটি অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানান তিনি।

অবশ্য মোস্তাফিজ নিজে আগামী কয়েকদিন গ্রামের নিজ বাড়িতে অবস্থান করার কথা স্বীকার করেছেন। ওই দিন পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন বলেও জানিয়েছেন। তবে বিয়ের বিষয়ে কিছু বলেননি।

মোস্তাফিজের বয়স এখন ২৪। ২০১৫ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হয় তার। প্রথম ম্যাচেই ভারতের বিপক্ষে দুর্দান্ত বোলিং করে ক্রিকেট বিশ্বে সাড়া ফেলে দেন। এখন পর্যন্ত তিনি ৪৩টি ওয়ানডে, ১৩টি টেস্ট ও ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

এর আগে গত শনিবার জীবনের দ্বিতীয় ইনিংসে পা রাখেন জাতীয় দলের আরেক ক্রিকেটার সাব্বির রহমান। ঘরোয়া পরিবেশে দুই পরিবারের উপস্থিতিতে তার আকদ হয়। এ হার্ডহিটারের স্ত্রীর নাম অর্পা। পড়াশোনা করছেন রাজধানীর একটি প্রতিষ্ঠানে দ্বাদশ শ্রেণিতে।

শেয়ার করুন
  • 24
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    24
    Shares

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে