গ্রামকে শহরে পরিণত করতে নৌকার বিকল্প নাই : আল মামুন সরকার

সারাদেশ ডেস্ক

আল মামুন সরকার
জনসভায় বক্তব্য রাখছেন আল মামুন সরকার।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থনে আজ রোববার রামরাইল ও মাছিহাতা ইউনিয়নে পৃথক পৃথক জনসভা অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগ ও অংঙ্গসহযোগী সংগঠন আয়োজিত জনসভায় মাছিহাতা ও রামরাইল স্ব স্ব ইউনিয়নে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

universel cardiac hospital

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গ্রামকে শহরে পরিণত করতে স্থানীয় সরকার নির্বাচনে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই। 

তিনি বলেন, নৌকা প্রতীকের বিজয় মানে এলাকায় উন্নয়নের জনগনের শান্তি নিশ্চিত হওয়া। গত দশ বছরে ব্রাহ্মণবাড়িয়াসহ দেশবাসী উন্নয়ন দেখেছে। ফলে তারা সব নির্বাচনে নৌকার পক্ষে রায় দিয়েছে। সেই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়া সসদর উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের কাছে আবারো নৌকাকে বিজয় করার সুযোগ এসেছে।

এ সময় তিনি সাধারণ মানুষের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর আলমকে বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

সভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নশীল বাংলাদেশ বির্নিমাণে আমি আপনাদের কাছে আরেকবার সুযোগ চাই, উপজেলা পরিষদ নির্বাচনে আমার জন্য আপনারা দোয়া করবেন। আমি এবারও নির্বাচিত হতে পারলে দুর্নীতিমুক্ত, উন্নয়ননির্ভর ডিজিটাল উপজেলা গঠনে সকলের সহযোগীতা নিয়ে এক হয়ে কাজ করতে চাই। সেই লক্ষে সকলের কাছে দোয়া ও নৌকা মার্কায় ভোট চাই।

জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা পরিষদের সদস্য সাদেকুর রহমান শরিফ,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার, সাংগঠনিক সম্পাদক এম এ এইচ মাহাবুব আলম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খাইরুল প্রমুখ।

সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম রায়হানের পরিচালনায় আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন ও নিজেদের জন্য দোয়া প্রার্থনা করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মহসিন মিয়া, অ্যাড লোকমান হোসেন, এম একে মুরাদ ও আহমেদুল কবির রাজিব, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড. তাসলিমা সুলতানা খানম নিশাত ও শামিমা মুজিব।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে