বরিশালের ‘হোটেল এরিনা’ থেকে বিশ্বব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

সারাদেশ ডেস্ক

বরিশাল নগরীর 'হোটেল এরিনা'
বরিশাল নগরীর 'হোটেল এরিনা'। ছবি : সংগৃহিত

বরিশাল নগরীর ‘হোটেল এরিনা’ নামে একটি আবাসিক হোটেল থেকে বিশ্বব্যাংক কর্মকর্তা গোলাম মোস্তফার লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৯টায় তাঁর লাশটি উদ্ধার করা হয়।

গোলাম মোস্তফা ছিলেন মুন্সীগঞ্জ জেলার বাসিন্দা। তিনি বিশ্বব্যাংকের অর্থায়নে এলজিইডির একটি প্রকল্পের পরামর্শদাতা হিসেবে কর্মরত ছিলেন।

universel cardiac hospital

বরিশালের কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, গোলাম মোস্তফা ঢাকার শেওড়াপাড়া এলাকায় বাস করতেন। এলজিইডির একটি প্রকল্পের কাজে গত মঙ্গলবার তিনি বরিশাল আসেন। ওই দিনই তিনি হোটেল এরিনার ৩০৪ নম্বর কক্ষে ওঠেন। বৃহস্পতিবার সকালে সাড়া না পেয়ে কক্ষটির দরজা ভাঙা হয়। পরে বাথরুমে তার লাশ পাওয়া যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করেছে। ওসি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

হোটেল এরিনার মহাব্যবস্থাপক মনোয়ার হাসান জানান, মঙ্গলবার সকাল ৭টায় গোলাম মোস্তফা হোটেলে ওঠার পর থেকে নিজের কক্ষেই ছিলেন। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে নাশতা দেওয়ার জন্য দায়িত্বরত হোটেল বয় তার দরজায় নক করে। তবে ভেতর থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। সকাল পৌনে ৯টার দিকে পুলিশ এবং এলজিইডি কর্মকর্তাদের উপস্থিতিতে দরজা ভেঙে বাথরুমে তার লাশ পাওয়া যায়। 

তিনি আরও জানান, নিহতের ছেলে হাসান মাহফুজ খবর পেয়ে লাশ গ্রহণের জন্য বরিশাল পৌঁছেছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে