পকেটে অপো ফোন বিস্ফোরণ

আন্তর্জাতিক ডেস্ক

স্মার্টফোন বিস্ফোরণ
অপো স্মার্টফোন বিস্ফোরণ। ছবি-সংগৃহিত

মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন তরুণ। হঠাৎ পকেটে থাকা ফোন বিস্ফোরিত হলো। এরপর হাসপাতালে। পরে জানা গেল, বিস্ফোরিত ফোনটি ছিল অপো ব্র্যান্ডের।

অপোর ওই স্মার্টফোন বিস্ফোরণের ঘটনা ঘটে গত মঙ্গলবার ভারতের হায়দরাবাদের বল্লারাম পুলিশ স্টেশন এলাকায়। এতে মো. ইমরান নামে ২৮ বছর বয়সী এক তরুণ আহত হন।
 
বল্লারাম পুলিশ স্টেশনের সার্কেল ইন্সপেক্টর রমেশ রেড্ডি জানান, পুলিশ স্টেশনের পাশ দিয়ে ইমরান যাচ্ছিলেন। এ সময় তার পকেটে থাকা স্মার্টফোনটি বিস্ফোরণ ঘটে। অপো ব্র্যান্ডের স্মার্টফোনটি তিনি কয়েক দিন আগেই কিনেছিলেন। 

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ইমরানের পকেটে অপো এ ফাইভ ছিল। পকেটে ফোন বিস্ফোরণের পরই তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। পায়ের কাছে পুড়ে যাওয়ার পাশাপাশি মাথা ও থুতনিতে গুরুতর আঘাত পেয়েছেন।

পুলিশ জানিয়েছে, ইমরান এখন আশঙ্কামুক্ত। তাকে স্থানীয় কনজুমার কোর্টে অভিযোগ জানাতে পরামর্শ দেওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত গরম হওয়ার কারণেই স্মার্টফোনটি বিস্ফোরিত হয়েছে।

এ ঘটনায় দুঃখ প্রকাশ করে অপো জানিয়েছে, ব্যবহারকারীর নিরাপত্তা নিশ্চিত করতে আমরা সবসময় কাজ করে আসছি। এটি একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। ভবিষ্যতে যেন এমন ঘটনা না ঘটে সে ব্যাপারে আমরা আরো উদ্যোগী হবো।

universel cardiac hospital

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে