সালাহর কর্মকাণ্ডে ক্ষেপেছেন তাঁর মা

ক্রীড়া ডেস্ক

সালাহ ও তাঁর নারী ভক্ত
সালাহ ও তাঁর নারী ভক্ত। ছবি- সংগৃহিত

মোহামেদ  সালাহর অন্যতম সমালোচক তাঁর মা। ফের মায়ের ধমক খেলেন তিনি। আবারও প্রমাণিত হলো-ফুটবল মাঠে যত বড় তারকাই হোন কেন মিসরীয় ফরোয়ার্ড, মায়ের কাছে এখনো আগের মতোই আছেন। যিনি সবসময় শাসনের বেড়াজালে আবদ্ধ থাকেন।

সম্প্রতি দুবাইয়ে এক নারী ভক্তকে আলিঙ্গন করেছেন সালাহ। খোদ তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় ঘটনাটি শেয়ার করেছেন। পরে নজরে আসে মায়ের। পরিপ্রেক্ষিতে ছেলেকে শাসান তিনি।

universel cardiac hospital

মোবাইল ফোনে সদ্য মায়ের পাঠানো মেসেজের স্ক্রীনশট টুইটারে পোস্ট করেছেন সালাহ। এরপরই বিষয়টি ভাইরাল হয়ে যায়।

ইংলিশ ফুটবল ক্লাব লিভারপুলের হয়ে খেলেন সালাহ। হালের ফুটবলারদের মধ্যে রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। ২৬ বছর বয়সী ফুটবলার বিবাহিতও। ২০১৩ সালে গাঁটছড়া বাঁধেন মিসরে নিজ গ্রামের মেয়ে ম্যাগিকে।

সালাহর সঙ্গে এক নারী ভক্তের একটি ছবি সংবাদমাধ্যমে প্রকাশ হয়েছে। তাতে দেখা যাচ্ছে ওই ভক্ত তাকে আলিঙ্গন করছেন। তবে ধর্মপ্রাণ মুসলমান পরিবারের সন্তান হয়েও এ কাজ করায় ক্ষেপেছেন মা।

ওই ঘটনার ছবি পাঠিয়ে মা সালাহকে লিখেছেন,তোমার বাবা যদি এমন কিছু করতেন, আমি তার কাছে তালাক চাইতাম। কম যাননি ছেলেও। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান জানিয়েছে, রসিক সালাহ মায়ের ধমক দেয়ার মেসেজে হাসির ইমো যোগ করে টুইটারে শেয়ার করেছেন। সেটি লুফে নিচ্ছেন ভক্তরা। তারাও এর সঙ্গে বিভিন্ন মন্তব্য জুড়ে দিয়ে শেয়ার করছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে