ডিএনসিসি মার্কেট ভেঙে আন্তর্জাতিক মানের শপিং মল করা হবে : হানিফ

মহানগর ডেস্ক

মাহবুব উল আলম হানিফ
গুলশান-১ নম্বরে ডিএনসিসি মার্কেট ভেঙে আন্তর্জাতিক মানের শপিং মল করা হবে - মাহবুব উল আলম হানিফ।

গুলশান-১ নম্বরে ডিএনসিসি মার্কেট ভেঙে আন্তর্জাতিক মানের শপিং মল করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

শনিবার সকালে আগুনে ক্ষতিগ্রস্ত গুলশান কাঁচাবাজার পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

২০১৭ সালের ৩ জানুয়ারি ডিএনসিসি মার্কেটটিতে আগুন লেগেছিল। সেই সময় ১৬ ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিস কর্মীরা। মার্কেটের নিচতলা ও দোতলার মোট ৬০৫টি দোকান পুড়ে গিয়েছিল।

দুই বছর আগের অগ্নিকাণ্ডের ওই ঘটনার পর তৎকালীন মেয়র প্রয়াত আনিসুল হক বলেছিলেন, ডিএনসিসি মার্কেট ভেঙে শপিং মল তৈরি করা হবে। এবার দ্বিতীয় দফায় অগ্নিকাণ্ডের পর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ সেটা পুনর্ব্যক্ত করলেন।

হানিফ বলেন, ‘এই মার্কেটটি ভেঙে আন্তর্জাতিক মানের শপিং মল করার কথা ছিল। যেকোনো কারণে এটা হয়নি। কিন্তু এখন জনগণের স্বার্থে যেকোনো মূল্যে এটাকে (ডিএনসিসি মার্কেট) ভেঙে মার্কেট তৈরি করতে হবে।’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, কাঁচাবাজারের সভাপতি ও সাধারণ সম্পাদক আমার দুই পাশে দাঁড়িয়ে রয়েছেন। তারা আজকেই সিটি কর্পোরেশনের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত জানাবে। যেসব ব্যবসায়ী ক্ষয়ক্ষতি হয়েছেন, তাদের বিষয়ে সিটি কর্পোরেশন খোঁজ-খবর নিচ্ছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে