মহাদেবপুরে শিশুকন্যাসহ দম্পতির মরদেহ উদ্ধার

সারাদেশ ডেস্ক

নওগাঁয় শিশুকন্যাসহ দম্পতির মরদেহ উদ্ধার
নওগাঁয় শিশুকন্যাসহ দম্পতির মরদেহ উদ্ধার। ছবি : সংগৃহিত

নওগাঁর মহাদেবপুর উপজেলার চকজোথরী গ্রামে স্বামী-স্ত্রী ও তাদের একমাত্র শিশু সন্তানের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো চকজোথরী গ্রামের বাসিন্দা অর্জুন কুমার মন্ডল (৩৮) তার স্ত্রী তিথী (২৮) ও তাদের একমাত্র ছেলে সন্তান অরণ্য কুমার মন্ডল।

universel cardiac hospital

আজ শনিবার দুপুরে নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে আর্তনাদ শুনে স্থানীয়রা ছুটে গিয়ে ঘরের মধ্যে অর্জুন, তিথী ও অরণ্যকে ছটফট করতে দেখেন। সেখান থেকে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার আগেই তিথীর মৃত্যু হয়।

নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পর মারা যায় শিশু অরণ্য। অর্জুনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

প্রতিবেশীরা জানান, ইটের তৈরী একতালা বাড়ির দুটি ইউনিটের একটিতে ছিল অর্জুনের পরিবার। অন্যটিতে ছোট ভাই অসিমের পরিবার বসবাস করত। ঘটনার পর থেকে অসিম পরিবারের অন্যদের দেখা পাওয়া যাচ্ছে না।

তবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহ থেকে এ ঘটনা ঘটতে পারে। খাদ্যে বিষ মিশিয়ে অথবা বিষাক্ত ট্যাবলেট খাওয়ানোর কারণে তাদের মৃত্যু হতে পারে।

এদিকে রহস্যজনক এ মৃত্যুকে হত্যাকান্ড বলে দাবি করেছেন নিহত তিথি রানীর স্বজনরা।

তিথীর মা যমুনা রানী অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিলো অর্জুনের পরিবারে। জমিজমা নিয়ে ছোট ভাই অসিমের সাথে অর্জুনের দ্বন্দ্ব ছিল । এ নিয়ে প্রায়ই ঝগড়া হতো তাদের মধ্যে। এরই জেরে খাবারের সাথে বিষ খাইয়ে হত্যা করা হয়েছে। দোষিদের শাস্তি চেয়ে মামলা করবেন বলেও জানান তিনি।

নওগাঁ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক মুনির আলী জানান, প্রাথমিকভাবে নিহতদের শরীরে বিষের লক্ষণ পাওয়া গেছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে প্রকৃত রহস্য উদঘটিত হবে।

ঘটনাস্থল পরিদর্শন করে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার মুহ. আশরাফুল ইসলাম জানান, রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

নিহতদের পরিবারের অন্য সদস্যদের জিজ্ঞাসাবাদ, আলামত ও ময়না তদন্ত রিপোর্টের ভিত্তিতে দ্রুতই রহস্য উদঘাটন করা হবে।

হত্যাকান্ডের ঘটনা হয়ে থাকলে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে জানান তিনি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে