বিয়ে নিয়ে ভয়ে ছিলেন মিরাজ!

ক্রীড়া ডেস্ক

মিরাজ দম্পতি
মিরাজ দম্পতি

কিছুদিন আগেই বিয়ের কাজটা সেরে ফেলেছেন মেহেদি হাসান মিরাজ। সামনে আয়ারল্যান্ড সফর ও ইংল্যান্ড বিশ্বকাপ। সেখানে ব্যাট-বলে আরও ভালো অবদান রাখতে চান এই টাইগার অলরাউন্ডার। আর সে লক্ষ্যেই এগিয়ে নিচ্ছেন নিজেকে। তবে বিয়ের পর প্রথমবার গণমাধ্যমের মুখোমুখি হয়ে যে কথাটি বললেন তা শুনে অবাক হতে পারেন অনেকে। কারণ, অর্ধযুগ প্রেমের করার রাবেয়া আখতার প্রীতিকে বিয়ে করেছেন মিরাজ। অথচ সেই বিয়ে করতে যাওয়ার আগে নাকি তার মধ্যে ভয় কাজ করছিল!

হ্যাঁ, অবাক হওয়ার মতো ঘটনা হলেও এটাই সত্যি। তবে ভয়টা স্ত্রী প্রীতিকে নিয়ে নয়। আসলে বিয়ে করলে সবাই কিভাবে নেবে সেটা নিয়েই ভয় পাচ্ছিলেন টাইগার এই কনিষ্ঠ অলরাউন্ডার। তবে বিয়ের পর থেকে অভিনন্দনে ভাসছেন। ম্যাচে কি অনুশীলনে। তাই সেই ভয় কেটে গেছে মিরাজের।

universel cardiac hospital

সতীর্থদের শুভকামনায় সিক্ত মিরাজ বিয়ের পর প্রথমবার গণমাধ্যমের মুখোমুখি হয়ে হাসি মুখেই উত্তর দিলেন নিজের নতুন জীবন নিয়ে করা সব প্রশ্নের। একই সঙ্গে জানালেন ক্রিকেট খেলাটা স্ত্রী কিভাবে দেখেন।

মিরাজ বলেন, ‘ক্রিকেট আগে তেমন বুঝত না এখন ভালই বুঝে। আমাকে সে সব ধরনের সাপোর্ট দিচ্ছে। আমার মধ্যে একটা ভয় কাজ করছিল। বিয়েটা করবো সবাই কিভাবে নিবে। কিন্তু সবাই প্রশংসা করায় খুব ভাল লাগছে।’  

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে