সংসদে যোগ দিয়ে সরকারের ভুল ধরিয়ে দিন : নাসিম

ডেস্ক রিপোর্ট

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ফাইল ছবি

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যদের উদ্দেশে ‘কেন সংসদে যাবেন না’ প্রশ্ন রেখে বলেছেন, সংসদে যোগ দিয়ে সরকারের ভুল ধরিয়ে দিন, খালেদা জিয়ার মুক্তির কথা বলুন।

আজ শনিবার কাজিপুরের সোনামুখীতে ছাত্র-শিক্ষক সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

মোহাম্মদ নাসিম বলেন, ২৪ এপ্রিল রাষ্ট্রপতি সংসদ আহ্বান করেছেন। সংসদে আসুন, জনগণের কথা বলুন। নির্বাচন হয়েছে, জনগণ আপনাদের নির্বাচিত করেছে।

ধূমপান, মাদক ও সন্ত্রাসমুক্ত শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার আহবান জানিয়ে তিনি বলেন, মাদক-সন্ত্রাসের কবলে পড়ে ভবিষ্যত প্রজন্ম তরুণ সমাজ যদি বিপথে যায়, ধ্বংস হয়ে যায়, তাহলে উন্নয়ন করে লাভ কী?

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। ভবিষ্যত প্রজন্ম তরুণ সমাজকে যোগ্য নেতৃত্বে গড়ে তুলতে হবে। এজন্য সন্তানের পিতা-মাতা সহ শিক্ষকদেরও অগ্রণী ভুমিকা পালন করতে হবে।

সোনামুখী ইউনিয়নের পরানপুরে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ‘অন্য রকম বিদ্যা নিকেতন’ আয়োজিত বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ উপলক্ষে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন প্রকৌশলী আব্দুর রশীদ।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজগর আলি ও বদ্যিা নিকেতনের প্রধান শিক্ষক ইয়াসিন আলী প্রমুখ।

পরে মোহাম্মদ নাসিম সোনামুখীতে নির্মিত শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম পরিদর্শন করেন এবং সিরাজগঞ্জ শহর থেকে কাজিপুর -সোনামুখী হয়ে বগুড়া পর্যন্ত চার লেন সড়ক নির্মাণ করার ঘোষণা দেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে