ঝুঁকি নিয়ে লঞ্চ না চালানোর আহ্বান এনামুল হক শামীমের

ডেস্ক রিপোর্ট

লঞ্চ মালিক ও ঘাট ইজারাদের

লঞ্চ মালিক ও ঘাট ইজারাদের উদ্দেশে পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, সব সময় মনে রাখবেন জীবনের মূল্য অনেক বেশি। সামান্য কিছু লাভের আশায় মানুষের জীবন ঝুঁকিতে পড়ে এমন ঝুঁকি নিয়ে লঞ্চ চালাবেন না। মালিকদের এ বিষয়ে নজর দিতে হবে। ঝড়বৃষ্টির শুরু হয়ে গেছে, এই সময়ে অতিরিক্ত যাত্রী বহন করবেন না। একই সঙ্গে ঘাট ইজারাদারগণ যাত্রী যেন হয়রানির শিকার না হয় দিকে খেয়াল রাখবেন। অতিরিক্ত যাত্রী বহন এবং যাত্রীর ভোগান্তি সরকার সহ্য করবে না। এ দিকে খেয়াল রাখবেন সবাই। 

মঙ্গলবার দুপুরে জাতীয় সংসদ ভবনে তার নিজস্ব অফিসে ঢাকা থেকে শরীয়তপুরের সুরেশ্বরে চলাচলকারী লঞ্চ মালিক ও ঘাটের ইজারাদদের সঙ্গে মতবিনিময় সভায় উপমন্ত্রী এসব কথা বলেন।  এ সময় শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, শরীয়তপুর জেলা পরিষদের সদস্য এনায়েত উল্লাহ মুন্সী, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক, জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন বালা, চরসেনসাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিতু মিয়া বেপারী, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুস সরকার, সখিপুর থানা যুবলীগের আহবায়ক খালেক খালাসী, সখিপুর থানা সেচ্ছাসেবক লীগের আহবায়ক খোকন বেপারী প্রমুখ উপস্থিত ছিলেন। 

universel cardiac hospital

এছাড়াও লঞ্চ মালিকদের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজ, মন্টু শেখ, সিদ্দিকুর রহমান, জামাল মেলকার, আবুল কালাম, বাবু গাজী, রমজান আলী, আলী আজগর প্রমুখ। 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে