পহেলা বৈশাখে মমতাজের নতুন গান ‘চলো গান তুলি বৈশাখী’

বিনোদন ডেস্ক

মমতাজের নতুন বৈশাখী গান ‘চলো গান তুলি বৈশাখী’
মমতাজের নতুন বৈশাখী গান ‘চলো গান তুলি বৈশাখী’। ছবি-সংগৃহিত

মোবাইল ফোন অপারেটর বাংলালিংক পহেলা বৈশাখ উপলক্ষ্যে নিয়ে এসেছে নতুন গান ‘চলো গান তুলি বৈশাখী। গানটিতে কণ্ঠ দিয়েছেন কিংবদন্তি ফোক তারকা মমতাজ। সঙ্গে আরও কন্ঠ দিয়েছেন জনপ্রিয় রক তারকা মিজান। গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছে দেশের অন্যতম জনপ্রিয় সুরকার ফুয়াদ আল মুক্তাদীর।

গানটির মিউজিক ভিডিও পহেলা বৈশাখে বাংলালিংকের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে দেখা যাবে। মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছে এ সময়ের সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় অভিনয় শিল্পী প্রেরণা ও প্রতীক্ষা।

পহেলা বৈশাখ উদযাপনে বয়স, ধর্ম, জাতি ও ভৌগলিক অবস্থা নির্বিশেষে বাংলাদেশীদের ঐক্যকে তুলে ধরা হয়েছে এই গানে। বাংলাদেশে ফোক ও রক সঙ্গীতের মিশ্রনের ফিউশনধর্মী গানের আয়োজন বাংলাদেশে এই প্রথম।

বাংলালিংকের ব্র্যান্ডস অ্যান্ড কম্যুনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন, সঙ্গীত প্রেমীদের পহেলা বৈশাখ উদযাপনে নতুন মাত্রা যোগ করতে আমরা বিশেষ এই মিউজিক ভিডিওটি প্রকাশ করতে যাচ্ছি। গ্রাহকদের উন্নত মানের সেবা দেওয়ার পাশাপাশি বাংলালিংক দেশের সংস্কৃতি বিকাশে সবসময়ই উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে।

universel cardiac hospital

তিনি বলেন, আমরা আশা করি, জনপ্রিয় শিল্পী মমতাজ ও মিজানের ভিন্নধর্মী এই পরিবেশনা সবাই উপভোগ করবেন। দেশীয় সংস্কৃতির বিকাশে ভূমিকা রাখতে ভবিষ্যতেও এ ধরনের উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখবে বাংলালিংক।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে