সোমবার ডাকসু নেতাদের নিয়ে অভিজ্ঞতা বিনিময় অনুষ্ঠান

ক্যাম্পাস ডেস্ক

সোমবার ডাকসু নেতাদের নিয়ে অভিজ্ঞতা বিনিময় অনুষ্ঠান
ডাকসুর কার্যকরী সভা। ছবি : সংগৃহিত

দীর্ঘ ২৮ বছর অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের মাধ্যমে নির্বাচিত ছাত্র প্রতিনিধিদের নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে অভিজ্ঞতা বিনিময় অনুষ্ঠান।

জানা গেছে, ডাকসু ও হল সংসদের কার্যক্রমের বিষয়ে জানাতে এ অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।

universel cardiac hospital

সোমবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি ভবনে ‘ডাকসু ও হল সংসদ: অভিজ্ঞতা শুনি সমৃদ্ধ হই’ শীর্ষক এ অনুষ্ঠানের আয়োজন করা হবে। এতে ডাকসুর নির্বাচিত ২৫ জন প্রতিনিধি এবং ১৮টি হল সংসদের ২৩৪ নির্বাচিত শিক্ষার্থী প্রতিনিধি অংশ নেবেন।

অনুষ্ঠানের বিষয়ে ডাকসুর সভাপতি ও ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান গণমাধ্যমকে বলেন, দীর্ঘদিন পর ডাকসু নির্বাচন হওয়ায় আমাদের জন্য বড় একটি চ্যালেঞ্জ হলো ডাকসু ও হল সংসদের কার্যক্রম সম্পর্কে ছাত্র প্রতিনিধিদের অবহিতকরণ। সে জন্য আমরা একটি সভা করে ডাকসুর সাবেক নেতাদের মাধ্যমে এর কার্যক্রম সম্পর্কে নবনির্বাচিতদের অবহিত করার উদ্যোগ নিয়েছি। এতে করে ডাকসু ও হল সংসদের সার্বিক কার্যক্রম পরিচালনা সহজ হবে।

অভিজ্ঞতা বিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ডাকসুর সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ডাকসুর সাবেক ভিপি তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি থাকবেন বিশিষ্ট শিক্ষাবিদ ঢাকা বিশ্ববিদ্যালয় ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের সংখ্যাতিরিক্ত অধ্যাপক ড. খন্দকার বজলুল হক এবং ডাকসুর সাবেক সাধারণ সম্পাদক ডা. মুশতাক হোসেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে