সৌরভ গাঙ্গুলী জিতাতে খুশি হেরে যাওয়া শাহরুখ

ক্রীড়া ডেস্ক

গাঙ্গুলীর সঙ্গে শাহরুখ খান। ছবি: বিসিসিআই
গাঙ্গুলীর সঙ্গে শাহরুখ খান। ছবি: বিসিসিআই
পশ্চিমবঙ্গের ক্রিকেটের হর্তাকর্তা, কিন্তু আইপিএল আসতেই দেখা গেল, কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে কোনো সম্পর্ক নেই সৌরভ গাঙ্গুলীর। দিল্লি ক্যাপিটালসের হয়ে পরামর্শ দিচ্ছেন কলকাতার দাদা। এ নিয়ে ঝামেলা কম হয়নি। স্বার্থের দ্বন্দ্ব হচ্ছে কি না, এ নিয়েও আলোচনাও হয়েছে। অনেক জল ঘোলা হয়েছে গাঙ্গুলীর আইপিএলের চাকরি নিয়ে। তবে কলকাতা দলের যে এ নিয়ে কোনো মাথাব্যথা নেই, সেটা পরিষ্কার করে দিয়েছেন মালিক শাহরুখ খান।

গতকাল ইডেন গার্ডেনে কলকাতাকে ৭ উইকেটে হারিয়েছে দিল্লি। এ হারের পেছনে চাইলে গাঙ্গুলীর দায় দেওয়া যায়। প্রতিপক্ষে ডাগআউটে বসে কলকাতার খুঁতগুলো যে বের করে আনার দায়িত্ব তাঁরই। কিন্তু ম্যাচ শেষে শাহরুখ খান বলেছেন, প্রতিপক্ষ দলে গাঙ্গুলী আছেন বলেই হারটা সহনীয়।

টুইটারে বলিউড তারকা পোস্ট করেছেন, ‘শুভমান গিল ও আন্দ্রে রাসেল আবারও দারুণ খেলেছে। হারতে মানা নেই, কিন্তু আজ আমাদের চেষ্টার অভাব ছিল, বিশেষ করে বোলিংয়ে। এটাই দুঃখজনক। এ ম্যাচের একমাত্র ইতিবাচক দিক হলো আমাদের দাদা সৌরভ গাঙ্গুলী ইডেনে আজ জয়ী দলের পক্ষে ছিল। অভিনন্দন দিল্লি ক্যাপিটালস।’

universel cardiac hospital

গতকালও ঝড় উঠেছিল রাসেলের ব্যাটে। এই ওয়েস্ট ইন্ডিয়ানের ২১ বলে ৪৫ রানের পাশে শুভমান গিলও ৩৯ বলে ৬৫ রান করেছিলেন। এতেই ১৭১ রানের বড় এক সংগ্রহ পেয়েছিল কলকাতা। কিন্তু শিখর ধাওয়ান একাই ম্যাচটা শেষ করে দিয়েছেন। ৬৩ বলে ৯৭ রান করে অপরাজিত ছিলেন ধাওয়ান। ৭ বল বাকি রেখে ৭ উইকেটের জয় পেয়েছে দিল্লি। কলকাতার বোলারদের মধ্যে শুধু নিতীশ রানা ও কুলদীপ যাদব ৬ ওভারে ৪০ রান দিয়েছিলেন। বাদবাকি বোলাররা অধিনায়ককে হতাশ করেছেন। লকি ফার্গুসন, পীযূষ চাওলা ও কার্লোস ব্রাফেট ওভারপ্রতি ১২.৩৩, ১২.৩৫ ও ১৩ রান দিয়েছেন!

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে