সিরাজগঞ্জে কাভার্ডভ্যানে ট্রেনের ধাক্কা, নিহত ৩

সারাদেশ ডেস্ক

সিরাজগঞ্জে মাদক ব্যবসায়ী নিহত
ফাইল ছবি

সিরাজগঞ্জের কামারখন্দে মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় গরুবাহী কাভার্ডভ্যানের চালকসহ তিনজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন ২ জন।

শনিবার দুপুর পৌনে দুইটার দিকে ঢাকা-ঈশ্বরদী রেলপথের উপজেলার কয়েলগাঁতীঢালা এলাকায় অরক্ষিত রেলক্রসিংয়ের এ দুর্ঘটনা ঘটে।

universel cardiac hospital

নিহতরা হলেন- কামারখন্দ উপজেলার বড়কুড়া গ্রামের মৃত রহম আলীর ছেলে কাভার্ডভ্যান চালক সুর্য্য সেখ (৪০), পাকুরিয়া গ্রামের বিশা মন্ডলের ছেলে গরু ব্যবসায়ী রফিকুল ইসলাম (৩৮) ও আব্দুল হামিদেও ছেলে নেহার আলী (৩৭)।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ ইন্সপেক্টর আব্দুল হামিদ জানান, কামারখন্দ থেকে গরু নিয়ে উল্লাপাড়া হাটে যাবার পথে কাভার্ডভ্যানটি কয়েলগাতী ঢালা এলাকায় রেলক্রসিংয়ের উপর গিয়ে বন্ধ হয়ে যায়। এসময় ভারত থেকে ঢাকাগামী মৈত্র এক্সপ্রেস ট্রেনটি কাভার্ড ভ্যানটিকে সজোরে ধাক্কা দিলে কাভার্ড ভ্যানটি রেললাইনের পাশে চূর্ণবিচূর্ণ হয়ে পড়ে যায়। এতে ঘটনাস্থলে একজন এবং কামারখন্দ হাসপাতালে নেয়ার পর দু’জন মারা যায়। এছাড়াও ঘটনাস্থলে দু’টি গরু মারা গেছে।

কামারখন্দ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সমনুল হক জানান, হাসপাতাল আনার আগেই একজন এবং হাসপাতালে আনার পর দুজন মারা গেছে। অন্য দু’জনকে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কামারখন্দ উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম জানান, লাশ পরিবারের লোকজন তাৎক্ষণিক নিয়ে গেছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের প্রত্যেককে ২৫ হাজার করে অনুদান দেয়া হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে